ঢাকা, বৃহস্পতিবার, ৮ অগ্রহায়ণ ১৪২৪, ২৩ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

২০১৭ যেমন যাবে মকর রাশির জাতক-জাতিকার

ফজলে আজিম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০১-০১ ৮:১৬:২৪ এএম     ||     আপডেট: ২০১৭-০২-০৫ ৯:৫১:০৫ পিএম

মকর রাশির (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) জাতিক/জাতিকারা সাধারণত কঠোর পরিশ্রমী হয়ে থাকেন। সদা সতর্ক ও হিসেবি হয়ে থাকেন। আরামপ্রিয়তার জন্যে অনেক সুযোগ হাতছাড়া হতে পারে। এরা যথেষ্ট কর্মশক্তির অধিকারী। সহজাতভাবে এদের মধ্যে সাংগঠনিক দক্ষতা রয়েছে। মাঝে মধ্যে আর্থিক সংকটের মধ্যে দিনাতিপাত করতে হয়। ভাগ্যোন্নয়নে এদের কর্মের বিকল্প কিছু নেই। নানারকমের প্রতিবন্ধকতা মোকাবেলা করার মাধ্যমে এদেরকে সামনের পথে এগিয়ে চলতে হয়। এরা বাস্তব জীবন সম্পর্কে খুব ভালো ধারণা রাখেন বলে কল্পনায় ভেসে বেড়ান না।

 

রাশির অধিপতিগ্রহ : শনি

শুভ রত্ন : ইন্দ্রনীলা

শুভ রঙ : সাদা, কালো, লাল, নীল

শুভ সংখ্যা : ৬,৮,৯

শুভবার : শনিবার, মঙ্গলবার, বুধবার ও শুক্রবার।

 

চলুন জেনে নেওয়া যাক কেমন যেতে পারে আপনার ২০১৭ সাল

আপনার পেশাগত সাফল্য বাড়বে। গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্ত নেওয়া হতে পারে। কারো কারো ক্ষেত্রে হঠাৎ করেই পেশা পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।

 

দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে এ বছর আপনি ভুল বোঝাবুঝির শিকার হতে পারেন। পরিবার, সহকর্মী কিংবা সামাজিক জীবনে আপনাকে সচেতন থাকার প্রয়োজন হবে। বিশেষ করে দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে পরস্পরের বিষয়ে স্বচ্ছ ধারণা রাখুন। এতে করে ভুল বোঝাবুঝির আশংকা কমবে।

 

সামাজিকভাবে স্বীকৃত নয় এমন সম্পর্কের ক্ষেত্রে সচেতন হোন। কেউ কেউ আবেগের বশে ভুল সম্পর্কের দিকে পা বাড়াতে পারেন। এতে করে ব্যক্তিগত ও পারিবারিকভাবে নানা ধরনের সমস্যা তৈরি হওয়ার আশংকা রয়েছে। একটি কথা মনে রাখতে পারেন। যখন কেউ দেখছে না তখন আপনি যে কাজ করেন সে কাজের মাধ্যমেই ব্যক্তির আসল পরিচয় প্রকাশ পায়। এ ধরনের ক্ষেত্রে নিজেই নিজেকে পর্যবেক্ষণ করুন।

 

দেশের প্রচলিত আইন কানুন মেনে চলুন। নতুন করে কারো সঙ্গে অংশীদারিত্বের ব্যবসায়ে জড়ানোর ক্ষেত্রে আগে থেকেই ভালোভাবে জেনে বুঝে তার পর সিদ্ধান্ত নিন। সন্তানের সাফল্যে আনন্দ পাবেন। কারো কারো ক্ষেত্রে বিদেশভ্রমণ হতে পারে।

 

লেখক : অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট। কার্যনির্বাহী সদস্য, বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি, ঢাকা। ইমেইল: fazleazim09@gmail.com।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১ জানুয়ারি ২০১৭/ফিরোজ

Walton
 
   
Marcel