ঢাকা, বুধবার, ১৫ চৈত্র ১৪২৩, ২৯ মার্চ ২০১৭
Risingbd
মার্চ
সর্বশেষ:

২০১৭ যেমন যাবে সিংহ রাশির জাতক-জাতিকার

ফজলে আজিম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০১-০১ ৮:০৩:৪০ এএম     ||     আপডেট: ২০১৭-০২-০৫ ৯:৫৪:৩০ পিএম

সিংহ রাশির (২৩ জুলাই-২৩ আগস্ট) জাতক/জাতিকারা সহজাতভাবে দক্ষ সংগঠক। নেতৃত্বের গুণাগুণ এদের মধ্যে সহজাত। এরা যথেষ্ট কর্মঠ ও আত্মনির্ভরশীল হন। শিল্প, কলা, ক্রীড়া ও সংগীতের প্রতি এদের আকর্ষণ রয়েছে। যে কোনো সৃজনশীল কাজে এরা উদ্যমী। সহজাতভাবে এরা অতিথি পরায়ণ। কাটছাট কথাবলার কারণে কেউ কেউ এদের ভুল বুঝতে পারে। তবে হৃদয় এদের ভালোবাসায় পরিপূর্ণ।

 

রাশির অধিপতিগ্রহ : রবি

শুভ রত্ন : রুবি, পান্না

শুভ রঙ : লাল, কমলা, সবুজ

শুভ সংখ্যা : ১,৪,৫,৯

শুভবার : রোববার, মঙ্গলবার, বুধবার, বৃহস্পতিবার ও শুক্রবার

 

চলুন জেনে নেওয়া যাক কেমন যেতে পারে আপনার ২০১৭ সাল

বছরের শুরুতে আপনার কাজের চাপ বাড়বে। একসঙ্গে একাধিক কাজের ব্যস্ততা বাড়বে। ব্যক্তিগত ও পেশাগত উন্নয়নের ক্ষেত্রে সময়ানুবর্তীতার প্রয়োজন হবে। এ বছর আপনি বেশ কিছু সুযোগ পাবেন যা কাজে লাগিয়ে সাফল্যের শিখরে পৌঁছার সুযোগ পেতে পারেন। ব্যক্তিগত যোগাযোগ বেশ ফলপ্রসু হবে। হঠাৎ করেই দূরে কোথাও ভ্রমণ হতে পারে।

 

বৈদেশিক বাণিজ্যের সঙ্গে সম্পৃক্তদের জন্য বছরের শুরু থেকেই সতর্ক ও কৌশলী হতে হবে। অনলাইন মার্কেটপ্লেসে সম্পৃক্তদের ক্ষেত্রে অপ্রত্যাশিত কোনো খবর পেতে পারেন। সাফল্য পেতে চাইলে ধৈর্য ধরে লেগে থাকতে হবে। মাঝ পথে হাল ছেড়ে দেওয়া ঠিক হবে না।

 

এ রাশির বিবাহযোগ্য তরুণ তরুণীদের জন্য বছরটি শুভ হতে পারে। রহস্যজনক কোনো কারণে কারো কারো ক্ষেত্রে বিবাহের আলোচনা সাময়িকভাবে বিলম্বিত হতে পারে। দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে সন্দেহপ্রবণতা থেকে বেরিয়ে আসার চেষ্টা করুন। প্রেমের সম্পর্ক খুব বেশি ভালো যাবে না।

 

ভাগ্যোন্নয়নের পথে অভিজ্ঞ কারো দিকনির্দেশনা পেতে পারেন। সুস্বাস্থ্যের জন্য স্বা্স্থ্যবিধি মেনে চলুন।

 

লেখক : অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট। কার্যনির্বাহী সদস্য, বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি, ঢাকা। ইমেইল: fazleazim09@gmail.com।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১ জানুয়ারি ২০১৬/ফিরোজ

Walton Laptop