ঢাকা, শনিবার, ১৬ বৈশাখ ১৪২৪, ২৯ এপ্রিল ২০১৭
Risingbd
সর্বশেষ:

২০১৯ সালে সংবিধান অনুসারে নির্বাচন হবে

এনআর : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০১-১০ ৪:২৬:৩৫ পিএম     ||     আপডেট: ২০১৭-০১-১১ ৫:০৫:৩৩ পিএম

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, ২০১৯ সালে সংবিধান অনুসারে নির্বাচন হবে। সেই নির্বাচনে খালেদা জিয়াকে আসতেই হবে।

খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘সেই নির্বাচনে আপনাকে (খালেদা জিয়া) আসতেই হবে। না হলে হারিয়ে যাচ্ছেন আরো হারিয়ে যাবেন। কেউ ঠিকানা খুঁজে পাবে না।’

মঙ্গলবার বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাতির পিতা বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এ কথা বলেন। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে জনসভা অনুষ্ঠিত হয়। সভা পরিচালনা করেন দলের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে মতিয়া চৌধুরী বলেন, শেখ হাসিনা বিশ্বব্যাংকের নাকের ডগায় ঝামা ঘঁষে দিয়ে পদ্মা সেতু নির্মাণের কাজ এগিয়ে নিয়ে যাচ্ছেন। ২০১৮ সালে যথা সময়ে পদ্মা সেতুর কাজ শেষ হবে।

জঙ্গিদের উদ্দেশে বলেন, ‘আপনারা কোন ইসলামের কথা বলেন। কোন ইসলামে আছে সুইসাইড করে আত্মহত্যা করে ইসলাম কায়েমের কথা। আপনাদের হাতে ইসলাম কায়েম হবে না। আমরা শেখ হাসিনার নেতৃত্বে মৃত্যুকে পরাজিত করে জীবনকে জয় করবো।’

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বিএনপি নেত্রীর উদ্দেশে বলেন, ‘চক্রান্ত করে লাভ হবে না। এবার আমরা লড়াই করতে চাই বিএনপি এবং আপনার সঙ্গে। আওয়ামী লীগ কোনো নির্বাচনকে ভয় পায় না। ২০১৯ সালে শেখ হাসিনার নেতৃত্বে আমরা আপনার সঙ্গে লড়াই করবো। ইনশাল্লাহ সেই লড়াইয়ে শেখ হাসিনার জয় হবে। আওয়ামী লীগের জয় হবে।’

তিনি আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজকে উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলছে। কোনো চক্রান্ত ও ষড়যন্ত্র করে শেখ হাসিনার উন্নয়ন ঠেকানো যাবে না। শেখ হাসিনার নেতৃত্বে যুদ্ধাপরাধী ও বঙ্গবন্ধুর হত্যার খুনিদের বিচার হয়েছে। বিচার আরো হবে।

সমাবেশে আওয়ামী লীগ নেতাদের মধ্যে বক্তব্য রাখেন মোহাম্মদ নাসিম, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/১০ জানুয়ারি ২০১৭/এনআর/সাইফ

Walton Laptop