ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪২৬, ১৯ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘৩০০ আসনে ছাত্রলীগের প্রতিনিধি দল থাকবে’

আশরাফুল ইসলাম আকাশ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১২-০৫ ৬:৫৪:২৪ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-১৩ ৮:৪০:০৩ এএম

জবি প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রচারণা ও জনসংযোগের জন্য ছাত্রলীগের পক্ষ থেকে নির্বাচনী ৩০০ আসনেই প্রতিনিধি দল থাকবে। তারা প্রতিটি নির্বাচনী আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর সঙ্গে প্রচারণা চালাবে।

বুধবার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ আয়োজিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ‘আমাদের করণীয় শীর্ষক’ বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এ কথা বলেন।

তিনি বলেন, ‘ছাত্রলীগের প্রতিটি কর্মীকে তাদের পরিবার, আত্মীয় স্বজনদের নৌকার পক্ষে ভোট নিশ্চিত করতে হবে। তাহলেই নৌকার বিজয় সুনিশ্চিত। ভোটারদের মধ্যে ৫০ শতাংশ ভোট ভাসমান কৃষক, শ্রমিক, মজুর শ্রেণির। তাদের অধিকাংশই গ্রামে থাকে। তারা দেশের রাজনীতির ব্যাপারে খোঁজখবর রাখেন না। তাদের মাঝে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন চিত্র পৌঁছে দিতে হবে। একটা সময় ছিল বিএনপি-জামায়াত ধর্ম নিয়ে রাজনীতি করত। ধর্মের দোহাই দিয়ে ভোট চাইত। এই রাজনীতি সম্পর্কে জনগণকে সচেতন করতে হবে। নারী ভোটার ও তরুণ ভোটারদের কাছে ছাত্রলীগের প্রতিটি কর্মীকে নৌকার জন্য ভোট চাইতে হবে।’

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি তরিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভা সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদিন রাসেল। কেন্দ্রীয় ছাত্রলীগ ও শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা এতে উপস্থিত ছিলেন।

বর্ধিত সভা শেষে জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যালয়ে আসেন ছাত্রলীগ সভাপতি শোভন। সাংবাদিকদের সঙ্গে মতিন বিনিময় করেন তিনি। ভালো কাজে ছাত্রলীগের পাশে থাকার জন্য সাংবাদিকদের প্রতি আহ্বান জানান তিনি।

জবি সাংবাদিক সমিতির সভাপতি আশরাফুল ইসলাম আকাশ, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির ও কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/৫ ডিসেম্বর ২০১৮/আশরাফুল/শাহনেওয়াজ

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge