ঢাকা, শুক্রবার, ১ ভাদ্র ১৪২৫, ১৭ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

শ্রাবন্তীর কৃষ্ণলীলা

অামিনুল ই শান্ত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৬-১০-২৬ ১০:২৭:০৪ এএম     ||     আপডেট: ২০১৬-১০-২৬ ১০:৩২:০৭ এএম

বিনোদন ডেস্ক : কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। প্রেম নিয়ে নানা গুঞ্জনের পর গত ১০ জুলাই প্রেমিক কৃষাণ ভিরাজের সঙ্গে বাগদান সম্পন্ন করেন তিনি। শোনা যায়, শুধু বাগদান নয় সেদিন বিয়েও করেছেন শ্রাবন্তী।

সম্প্রতি কৃষাণ ভিরাজকে নিয়ে গোয়াতে ছুটি কাটাতে গিয়েছেন এই অভিনেত্রী। সেখানে বেশ আনন্দে সময় কাটাচ্ছেন এই জুটি। এখানকার বেশ কিছু ছবি শ্রাবন্তী তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রকাশ করেছেন। শুধু ছবি নয় প্রকাশ করেছেন একটি ভিডিও।

প্রকাশিত ভিডিওতে দেখা যায়, হাস্যজ্জ্বল শ্রাবন্তী হাত নাড়ছেন। তারপর একটি ফ্লায়িং কিস দেন তিনি। এরপর ক্যামেরা মুভ করে, শ্রাবন্তী মাথা রাখেন তার স্বামী কৃষাণ ভিরাজের কাঁধে। তারপর ভিরাজের গালে একটি গভীর চুম্বন এঁকে দেন শ্রাবন্তী। তারপর শ্রাবন্তীর গালেও চুমু খান ভিরাজ।

প্রকাশিত এই ভিডিওতে ক্যাপশন হিসেবে শ্রাবন্তী লিখেন- ‘ইটস নট এ রামলীলা! ইটস অফকোর্স কৃষ্ণলীলা।’ পরিচালক রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর কয়েকজনের সঙ্গে শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন শোনা যায়। কিন্তু সব গুঞ্জন উড়িয়ে দিয়ে ভালোবাসার আংটিটা ভিরাজের আঙ্গুলেই পরান তিনি। তার প্রতি ভালোবাসা প্রকাশ করতে এর আগে প্রেমিক ভিরাজের নামে হাতে ট্যাটুও এঁকেছিলেন শ্রাবন্তী।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৭ আগস্ট ২০১৬/শান্ত/মারুফ

Walton Laptop
 
     
Walton