ঢাকা, শনিবার, ৫ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

লর্ডস টেস্টে নেই বেন স্টোকস!

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৩-১৩ ২:৪৭:০৪ পিএম     ||     আপডেট: ২০১৮-০৩-১৩ ২:৪৭:০৪ পিএম

ক্রীড়া ডেস্ক : নিষেধাজ্ঞা কাটিয়ে আবারও ইংল্যান্ড দলে ফিরেছেন অলরাউন্ডার বেন স্টোকস। নৈশ ক্লাবের বাইরে মারামারির ঘটনায় নিষিদ্ধ হওয়ার পর নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ দিয়ে ইংল্যান্ড দলে প্রত্যাবর্তন হয় তার। তবে ফর্মে থাকা এ তারকাকে ভারতের বিপক্ষে লর্ডস টেস্টে দলের বাইরে থাকা লাগতে পারে।

আগামী ৬ আগস্ট ভারতের বিপক্ষে দ্বিতীয় টেস্ট খেলবে ইংল্যান্ড। ওই দিনে মামলার শুনানির তারিখ পড়েছে স্টোকসের। ওই সময়টিতে ব্রিস্টলের ক্রাউন কোর্টে থাকতে হবে তাকে। ভারতের বিপক্ষে খেলার সময়ের সঙ্গে সেটা সাংঘর্ষিক হওয়ায় লর্ডস টেস্টে হয়তো থাকতে পারবেন না তিনি। ভারতের সঙ্গে লর্ডস টেস্ট চলবে ৯ আগস্ট পর্যন্ত। তবে ধারনা করা হচ্ছে ৬ আগস্ট শুরুর পর স্টোকসের মামলার শুনানি পাঁচ থেকে সাত দিন পর্যন্ত চলতে পারে।

ব্রিস্টলে নৈশক্লাবের বাইরে স্টোকসের মারামারি নিয়ে মামলাটি এখনো চলমান। গত বছরের সেপ্টেম্বরের এ ঘটনায় মামলা চলমান থাকলেও সম্প্রতি তাকে দলের হয়ে খেলার অনুমতি দিয়েছে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

গ্রীষ্মে ইংল্যান্ড সফর করবে ভারত। ওই সফরে পাঁচটি টেস্ট, তিনটি ওয়ানডে ও সমান সংখ্যাক টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বিরাট কোহলির ভারত।



রাইজিংবিডি/ঢাকা/১৩ মার্চ ২০১৮/শামীম

Walton Laptop
 
     
Walton