ঢাকা, মঙ্গলবার, ২৭ অগ্রহায়ণ ১৪২৫, ১১ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

দুই জঙ্গির ময়নাতদন্তে বোর্ড গঠন

রফিকুল ইসলাম কামাল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৭-০৩-২৮ ১২:৪০:৩১ পিএম     ||     আপডেট: ২০১৭-০৩-২৮ ২:০০:০৯ পিএম

নিজস্ব প্রতিবেদক, সিলেট : আতিয়া মহলে নিহত দুই জঙ্গির ময়ানতদন্তের জন্য ডাক্তারদের তিন সদস্যের একটি বোর্ড গঠন করা হয়েছে।

এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ডাক্তার শামসুল আলমকে প্রধান করে এ বোর্ড গঠন করা হয়। বোর্ডের অন্য দুই সদস্য হলেন- ডাক্তার তাহমিনা আক্তার ও ডাক্তার নাদিয়া শারিমন।

মঙ্গলবার বেলা ১১টা ৫০ মিনিটে দুই জঙ্গির লাশ ওসমানী হাসপাতালের মর্গে আনা হয়। দুপুর ১২টার কিছুক্ষণ পর শুরু হয়েছে ময়নাতদন্ত।

নগরীর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল আহমদ জানান, ময়নাতদন্ত শেষে জঙ্গিদের লাশ ওসমানী হাসপাতালের লাশঘরে রাখা হবে। তাদের ডিএনএ সংগ্রহ করে টেস্ট করা হবে। পরিচয় শনাক্ত হলে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে। নির্দিষ্ট সময়ের মধ্যে শনাক্ত করা না গেলে আইন অনুযায়ী লাশ দাফনের ব্যবস্থা করবে পুলিশ।

সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়ি পাঠানপাড়াস্থ আতিয়া মহলে সেনা কমান্ডোদের অভিযানে চার জঙ্গি নিহত হয়। গতকাল সেনাবাহিনী এ তথ্য জানায়। কালই দুই জঙ্গির লাশ পুলিশের কাছে হস্তান্তর করা হয়। অপর দুই জঙ্গির লাশ আতিয়া মহলের ভেতরে রয়েছে। সেগুলো উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন কমান্ডোরা।

নিহত জঙ্গিদের মধ্যে তিন জন পুরুষ, একজন নারী। পুলিশের কাছে আসা লাশ দুটির একজন পুরুষ, অপরজন নারী। এ মহিলা কথিত মজির্না বেগম হতে পারে বলে পুলিশের ধারণা। অপরজন কে, তা নিশ্চিত নয়।




রাইজিংবিডি/সিলেট/২৮ মার্চ ২০১৭/কামাল/রুহুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC