ঢাকা, শনিবার, ২ ভাদ্র ১৪২৫, ১৮ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

ওয়ালটনের বিশাল সংগ্রহ

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০১-১৩ ৯:৪২:২৮ এএম     ||     আপডেট: ২০১৮-০১-১৩ ১২:৫৭:০২ পিএম

ক্রীড়া প্রতিবেদক: মার্সেল সপ্তম টি-টোয়েন্টি করপোরেট ক্রিকেট টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালে মুখোমুখি হয়েছে বর্তমান চ্যাম্পিয়ন ওয়ালটন গ্রুপ ও ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক।

ঢাকা রেসিডেন্সিয়াল মডেল স্কুলের দুই নম্বর মাঠে শনিবার টস জিতে ব্যাটিং নেন ওয়ালটনের অধিনায়ক উদয় হাকিম। ম্যাচটি শুরু হয় সকাল ৯টা ৪০ মিনিটে।

আগে ব্যাটিংয়ের সুযোগ পেয়ে বিশাল সংগ্রহ পেয়েছে ওয়ালটন। নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৮৩ রান পেয়েছে করপোরেট ক্রিকেটের বর্তমান চ্যাম্পিয়নরা।

দলের হয়ে সর্বোচ্চ ৫৯ রান করেন সাজ্জাদ হোসেন শাকিল। ৪৭ রান আসে সাহেল মিয়ার ব্যাট থেকে। ওপেনার সাহেল শুরুতেই বড় সংগ্রহের ভিত গড়ে দেন। নিয়ন্ত্রিত ব্যাটিংয়ে ৩০ বলে তুলে নেন ৪৭ রান। কিন্তু হাফ সেঞ্চুরি থেকে ৩ রান আগে বোল্ড হয়ে সাজঘরে ফিরে আসেন। মিডল অর্ডারে রানের চাকা সচল রাখেন সাজ্জাদ। ইনিংসের শেষ পর্যন্ত অপরাজিত থেকে ৩০ বলে ৫৯ রানের ইনিংসটি সাজান সাজ্জাদ।

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের সেরা বোলার আরিফ। ২০ রানে ৩টি উইকেট নেন তিনি।

এর আগে কোয়ার্টার ফাইনালে নিটল মটরসের বিপক্ষে ৯৭ রানের বড় জয়ে সেমিফাইনাল নিশ্চিত করে ওয়ালটন। এনার্জিপ্যাক পাওয়ারকে ৪১ রানে হারিয়ে শেষ চারে ওঠে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক।

এসিমস-এর আয়োজন ও ব্যবস্থাপনায় গত ৮ ডিসেম্বর শুরু হয় এই টুর্নামেন্ট। ১৬টি দল চারটি গ্রুপে ভাগ হয়ে টুর্নামেন্টে অংশ নেয়। প্রতি গ্রুপের শীর্ষ দুই দল ওঠে কোয়ার্টার ফাইনালে। এরপর চার দল উঠেছে সেমিফাইনালে।

টুর্নামেন্টের ফাইনাল হবে ২০ জানুয়ারি। এই টুর্নামেন্টের মিডিয়া পার্টনার দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম। আর বেভারেজ পার্টনার নেসলে বাংলাদেশ।

 



রাইজিংবিডি/ঢাকা/১৩ জানুয়ারি ২০১৮/পরাগ

Walton Laptop
 
     
Walton