ঢাকা, শনিবার, ৭ শ্রাবণ ১৪২৪, ২২ জুলাই ২০১৭
Risingbd
সর্বশেষ:

'শাহবাগের ঘটনায় তদন্তপূর্বক যথাযথ ব্যবস্থা'

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শাহবাগে পুলিশ ও শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের ঘটনা তদন্তপূর্বক যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

চাঁদাবাজির অভিযোগে কথিত ৫ সাংবাদিক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর তুরাগে একটি বিয়ে বাড়িতে চাঁদাবাজির অভিযোগে কথিত পাঁচ সাংবাদিককে গ্রেপ্তার করেছে পুলিশ।

রাজধানীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মেরুল বাড্ডা এলাকার হাতিরঝিলে দুর্বৃত্তের ছুরিকাঘাতে সিরাজুল ইসলাম (১৮) নামের এক যুবক খুন হয়েছেন।

কললিস্টের সূত্র ধরে চলছে ফেরদৌসির সন্ধান

নিজস্ব প্রতিবেদক : ২০ দিনের বেশি অতিবাহিত হতে চলল ধানমন্ডির ম্যাপল লিফ ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষিকা ফেরদৌসি একরাম ফৌসিয়া নিখোঁজের ঘটনা।

রাজীব গান্ধী কারাগারে

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর গুলশানের হলি আর্টিজানে হামলা মামলার অন্যতম আসামি জাহাঙ্গীর হোসেন ওরফে রাজীব গান্ধীকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

শিক্ষার্থী-পুলিশ সংঘর্ষের ঘটনায় মামলা, আসামি ১২০০

নিজস্ব প্রতিবেদক : ঢাকা বিশ্বদ্যিালয়ের (ঢাবি) অধিভুক্ত সাতটি কলেজের শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনায় অজ্ঞাত এক হাজার ২০০ জনকে আসামি করে শাহবাগ থানায় একটি মামলা (নং২৬) দায়ের করা হয়েছে।

হত্যাকাণ্ডে জড়িত দুই ব্যক্তিকে খুঁজছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক : হত্যাকাণ্ডে জড়িত অভিযোগে দুই ব্যক্তিকে ধরার জন্য খুঁজছে পুলিশ। যাত্রাবাড়ির একটি হত্যা মামলার তদন্তকালে ভিডিও ফুটেজে তাদের ছবি পাওয়া গেছে।
 

শেখ হাসিনাকে হত্যাচেষ্টা : দুই আসামির যুক্তি উপস্থাপন

নিজস্ব প্রতিবেদক : গোপালগঞ্জের কোটালীপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যাচেষ্টায় ব্যবহৃত ৭৬ কেজি বোমা পুতে রাখার মামলায় দুই আসামির পক্ষে যুক্তিতর্ক উপস্থাপন করা হয়েছে।

দুই নারীকে ধর্ষণের পর হত্যা : পাঁচ জন রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর কদমতলী থানা এলাকায় পৃথক ঘটনায় দুই নারীকে ধর্ষণের পর হত্যার অভিযোগে গ্রেপ্তার পাঁচ আসামির বিভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আদনান হত্যায় দুই আসামির ফের রিমান্ড

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর উত্তরায় স্কুলছাত্র আদনান হত্যা মামলায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়া আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য ফের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শাহজালালে সোনা ও সিগারেট জব্দ

নিজস্ব প্রতিবেদক : হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৃথক অভিযানে ৮৬৭ গ্রাম সোনা ও ২০৪ কার্টন সিগারেট জব্দ করেছে ঢাকা কাস্টমস কর্তৃপক্ষ।

জোড়া খুনের মামলায় রনির বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর ইস্কাটনে জোড়া খুনের মামলায় সরকারদলীয় সংসদ সদস্য পিনু খানের ছেলে বখতিয়ার আলম রনির বিরুদ্ধে আরো একজন সাক্ষীর  সাক্ষ্যগ্রহণ করেছেন আদালত।

রাজধানীতে হোটেল থেকে উদ্ধার তরুণীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শ্যামলীর একটি হোটেলের কক্ষ থেকে অচেতন অবস্থায় উদ্ধার করা মিথিলা (২২) নামের তরুণী মারা গেছেন।

বেরোবির প্রাক্তন ভিসি ও উপ-রেজিস্ট্রার জেলহাজতে

নিজস্ব প্রতিবেদক, রংপুর : দুর্নীতি দমন কমিশনের (দুদক) মামলায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) প্রাক্তন ভিসি আব্দুল জলিল মিয়া ও উপ-রেজিস্ট্রার শাহজাহান আলী মণ্ডলকে জেলহাজতের প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত।

গুলশানের এক মার্কেটে বিদুৎ সংযোগের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক : গুলশান-১ নম্বর শপিং সেন্টার কমপ্লেক্স মার্কেটের দোকানগুলোতে সাত দিনের মধ্যে বিদুৎ সংযোগ দেওয়ার জন্য সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ দিয়েছেন আপিল বিভাগ।