ঢাকা, মঙ্গলবার, ১৬ ফাল্গুন ১৪২৩, ২৮ ফেব্রুয়ারি ২০১৭
Risingbd
অমর একুশে
সর্বশেষ:

বিএফডিসিতে ‘হৃদয় ছোঁয়া ভালোবাসা’

রাহাত সাইফুল : বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়ক জায়েদ খান ও চিত্রনায়িকা পরীমনি। ‘ভালোবাসা সীমাহীন’ শিরোনামের সিনেমায় প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেন তারা।

শাহরুখের টোটকাই কাজে লাগাচ্ছেন আলিয়া

বিনোদন ডেস্ক : খুব অল্প সময়েই বলিউডে বেশ শক্ত অবস্থান তৈরি করেছেন অভিনেত্রী আলিয়া ভাট। অভিনয় গুণে দর্শক হৃদয়ে জায়গা করেছেন তিনি। বর্তমানে বদ্রিনাথ কি দুলহানিয়া সিনেমার প্রচারণা নিয়ে ব্যস্ত রয়েছেন।

পরিণীতির নতুন প্রেম!

বিনোদন ডেস্ক : জনপ্রিয় অভিনেত্রী পরিণীতি চোপড়া। বলিউডে প্রবেশের পর থেকে এখনো সিঙ্গেল তকমা নিয়েই ঘুরছেন তিনি।

১০ মার্চ ‘মেয়েটি এখন কোথায় যাবে’

রাহাত সাইফুল : কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ‘মেয়েটি এখন কোথায় যাবে’ শিরোনামের সিনেমা। সিনেমাটি পরিচালনা করেছেন অভিনেতা ও নির্মাতা নাদের চৌধুরী।

‘তোমাকে ঘৃণা করি রাজ দা’

বিনোদন ডেস্ক : টলিউডের গুণী নির্মাতা রাজ চক্রবর্তী। তার হাত ধরেই চ্যাম্প চলচ্চিত্রে অভিষেক হতে যাচ্ছে দেবের কথিত প্রেমিকা রুক্মিনি মৈত্রর। কিন্তু অভিষেকে সিনেমার নির্মাতাকেই ঘৃণা করেন এই অভিনেত্রী!

১১ ঘাটে ‘ভুবন মাঝি’র নাও

রাহাত সাইফুল : সব বাধা পেরিয়ে এখন মুক্ত ভুবন মাঝি। চাইলে সব ঘাটে তার নাও ভেড়াতে পারবে। বলছি, ‘ভুবন মাঝি’ শিরোনামের সিনেমার কথা।

বলিউড অ্যাওয়ার্ডের ওপর নওয়াজউদ্দিনের ক্ষোভ

বিনোদন ডেস্ক : গত ৬ জানুয়ারি পরলোক গমন করেন বলিউডের প্রবীণ অভিনেতা ওম পুরি। গত ২৬ ফেব্রুয়ারি (বাংলাদেশ সময় ২৭ ফেব্রুয়ারি সকাল) অনুষ্ঠিত ৮৯তম অস্কার আসরে স্মরণ করা হয় এ অভিনেতাকে।

প্রভাস-কঙ্গনার মনোমালিন্য

বিনোদন ডেস্ক : বলিউড কুইন খ্যাত অভিনেত্রী কঙ্গনা রাণৌত। অন্যদিকে দক্ষিণের ‘রেবেল’ খ্যাত অভিনেতা প্রভাস। ২০০৯ সালে এ দুজন জুটি বেঁধেছিলেন এক নিরঞ্জন সিনেমায়।

‘মা রাজি থাকলে আরেকটা বিয়ে দিতাম’

বিনোদন ডেস্ক : অভিনেত্রী সোহিনী সরকার। টলিউডের বেশ পরিচিত মুখ তিনি। ‘ফড়িং’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন এই অভিনেত্রী।

প্রেক্ষাগৃহে আসছেন সাইমন-মিষ্টি

রাহাত সাইফুল : তরুণ নির্মাতা সজল আহমেদ নির্মাণ করেছেন ‘তুই আমার’ শিরোনামের চলচ্চিত্র। এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক সাইমন সাদিক ও চিত্রনায়িকা মিষ্টি জান্নাত।

আনসার ক্যাম্পে শাকিব-বুবলি ও তমা

রাহাত সাইফুল : ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান। এখন তিনি সফিপুর আনসার ক্যাম্পে অবস্থান করছেন। তার সঙ্গে রয়েছেন চিত্রনায়িকা বুবলি ও তমা মির্জা।

প্রথমবারের মতো ক্যাটরিনা-দীপিকা

বিনোদন ডেস্ক : শাহরুখ খানকে নিয়ে সিনেমা নির্মাণ করছেন পরিচালক আনন্দ এল রাই।

নতুন নায়িকা নিয়ে দেবাশীষের ‘মন জ্বলে’

রাহাত সাইফুল : জনপ্রিয় উপস্থাপক ও চলচ্চিত্র নির্মাতা দেবাশীষ বিশ্বাস নির্মাণ করতে যাচ্ছেন ‘মনজ্বলে’ শিরোনামের চলচ্চিত্র।

সাত বছর পর অভিষেক-ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক : ২০১০ সালে মুক্তি পেয়েছিল অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন অভিনীত সিনেমা রাবণ। মনি রত্নম পরিচালিত সিনেমাটি বক্স অফিসে খুব একটা সাড়া ফেলতে পারেনি।

একই মঞ্চে প্রাচ্যনাটের দুই নাটক

বিনোদন ডেস্ক : প্রথম সারির নাটকের দল প্রাচ্যনাট। ইতোমধ্যে প্রাচ্যনাট মঞ্চে নিয়ে এসেছে সার্কাস সার্কাস, কইন্যা, রাজা এবং অন্যান্য, কিনু কাহারের থেটার, গণ্ডার, বন মানুষ, ট্রাজেডি পলাশবাড়ি’র মতো বেশ কিছু নান্দনিক প্রযোজনা।