ঢাকা, শনিবার, ৯ আষাঢ় ১৪২৫, ২৩ জুন ২০১৮
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন টিভি কিনে রাশিয়ার টিকিট পেলেন নাইমুল

বাগেরহাট সংবাদদাতা : বাগেরহাটে ৩২ ইঞ্চি ওয়ালটন এলইডি টেলিভিশন কিনে বিশ্বকাপ ফুটবল খেলা দেখার জন্য রাশিয়া যাওয়ার বিমানের টিকিট পেয়েছেন এক ভাগ্যবান সরকারি চাকুরে।

উপহার পাওয়া টিভি মাকে দেবেন জাহেদ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : জাহেদ কামাল। চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) সদস্য। তিনি আর্জেন্টিনা ফুটবল দলের অন্ধ সমর্থক।

‘খবর দেখার জন্য মাকে ওয়ালটন টিভিটি দেব’

নিজস্ব প্রতিবেদক : ‘ওয়ালটনের সব পণ্য দিয়েই সাজিয়েছি নিজের ঘর। আমার রুমে আমি যেখানে ঘুমাই, মাথার পাশেই রাখা আছে ওয়ালটনের ফ্রিজ।

‘ওয়ালটনের পণ্য কিনলে দেশের টাকা দেশেই থাকে’

নিজস্ব প্রতিবেদক : ওয়ালটন দেশের পণ্য। তাই বিক্রয়োত্তর সেবাও পাওয়া যায় দ্রুত। সবচেয়ে বড় কথা- ওয়ালটনের পণ্য কিনলে দেশের টাকা দেশেই থাকে।

‘ওয়ালটন ফ্রিজ কিনে টিভি পাওয়াটা স্বপ্নের মতো’

নিজস্ব প্রতিবেদক : দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইনে এবার ওয়ালটনের সাড়ে ১৬ সিএফটির একটি ফ্রিজ কিনে ২০ ইঞ্চির একটি বুম বক্স টিভি উপহার পেলেন মাদারীপুরের থানতলি এলাকার বাসিন্দা ডালিয়া আক্তার ডলি।

স্ত্রীর আবদারে ওয়ালটন টিভি কিনে আরেকটি ফ্রি পেলেন ব্যবসায়ী

নিজস্ব প্রতিবেদক : স্ত্রীর আবদারে ব্যবসার জমানো টাকা দিয়ে টিভি কিনতে আসেন মো. আব্দুল রশীদ। কেনেন দেশীয় ব্র্যান্ড ওয়ালটনের ২৪ ইঞ্চির একটি এলইডি টিভি।

‘ওয়ালটন ফ্রিজে বিদ্যুৎ খরচ কম হয়’

নিজস্ব প্রতিবেদক : ওয়ালটন ফ্রিজে বিদ্যুৎ খরচ কম হয়। লো ভোল্টেজেও চলে। সারা দিন বিদ্যুৎ না থাকলেও ফ্রিজে রাখা খাবার নষ্ট হয় না।

ওয়ালটন ফ্রিজে আরেকটি ফ্রি পেলেন এসআই, টিভি পেলেন দুই শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক : ‘ধরে নিতে পারেন, আমি ওয়ালটনেরই একজন সদস্য। কোনো ক্যাম্পেইন আছে ভেবে ওয়ালটন প্লাজায় যাই নাই।

উপহার পাওয়া ওয়ালটন ফ্রিজটি মা’কে উপহার দিলেন হুমায়ুন

মোহাম্মদ মাসুদ : দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইনে এবার ওয়ালটনের এগারো সিএফটির ফ্রিজ কিনে আট সিএফটি’র একটি ফ্রিজ উপহার পেলেন রাজধানীর যাত্রাবাড়ী মীরহাজিরবাগের বাসিন্দা মো. হুমায়ুন কবীর।

ওয়ালটন স্মার্ট টিভি কিনে আমেরিকার টিকিট পেলেন মাহমুদুল

নিজস্ব প্রতিবেদক : ওয়ালটনের স্মার্ট টিভি কেনার আগে অন্যান্য ব্র্যান্ডের শোরুমগুলোও ঘুরে দেখেছি।

ওয়ালটন ফ্রিজে এবার রাশিয়ার টিকিট ফ্রি পেলেন চায়ের দোকানদার লাতু

নিজস্ব প্রতিবেদক : চলছে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন। এর আওতায় ঘোষিত ‘হাজার হাজার ফ্রিজ, টিভি ও এসি ফ্রি’অফারে এবার ওয়ালটনের ফ্রিজ কিনে ঢাকা-রাশিয়া-ঢাকার বিমান টিকিট উপহার পেলেন নোয়াখালী সদরের চর মটুয়া ইউনিয়নের শ্যামপুর গ্রামের বাসিন্দা লাতু মিয়া।

ওয়ালটনের ফ্রিজ কিনে আরেকটি করে ফ্রি পেলেন দুজন

নিজস্ব প্রতিবেদক : সারা দেশে চলছে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন। এর আওতায় দেশীয় ব্র্যান্ড ওয়ালটনের ফ্রিজ কেনেন নরসিংদীর মলিন চন্দ্র সাহা ও বাঁশখালীর নেছার উদ্দিন চৌধুরী।

‘দেশকে এগিয়ে নিতেই মানসম্মত ওয়ালটন পণ্য ব্যবহার করছি’

নিজস্ব প্রতিবেদক : ‘ওয়ালটন বাংলাদেশেরই পণ্য। দামে যেমন সাশ্রয়ী, তেমনই মানের দিক থেকেও খুব ভালো। তাই বাংলাদেশে তৈরি ওয়ালটন পণ্য এখন দেশের বাইরেও যাচ্ছে।

ওয়ালটন ফ্রিজ কিনে আরেকটি ফ্রিজ পেলেন বাবু

নাটোর প্রতিনিধি : ওয়ালটনের ফ্রিজ কিনে আরেকটি ফ্রিজ পেয়েছেন নাটোরের কানাইখালীতে বসবাসকারী প্রকৌশলী  খায়রুল ইসলাম বাবু (যিনি রাজলংকা পাওয়ার প্লান্ট প্রকৌশলী হিসেবে চাকরি করছেন)।

ওয়ালটন ফ্রিজার কিনে ফ্রি ফ্রিজ পেয়ে উচ্ছ্বসিত শরিয়তপুরের ছাত্তার

নিজস্ব প্রতিবেদক : আমি মাংসের ব্যবসা করি। শরিয়তপুরের নড়িয়া বাজারে আমার দোকান। মাংস সংরক্ষণের জন্য ওয়ালটনের একটা ফ্রিজার কিনেছি আর এতে আরেকটা ফ্রিজ ফ্রি পেয়েছি। বাজারের সবাই খুবই আনন্দিত। আমার পরিবারও মহাখুশি।