ঢাকা, বুধবার, ২ কার্তিক ১৪২৫, ১৭ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন ডিপিএলে প্রথম পাঁচ উইকেট অনিকের

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০২-১১ ১:০৭:২০ পিএম     ||     আপডেট: ২০১৮-০২-১১ ৫:৩৪:৩৩ পিএম
৬৮ রানে ৪ উইকেট নিয়েছেন শফিউল ইসলাম। ছবি: জনি সোম

ক্রীড়া প্রতিবেদক : এবারের ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) প্রথম বোলার হিসেবে পাঁচ উইকেট নিয়েছেন অনূর্ধ্ব-১৯ দলের বাঁহাতি পেসার কাজী অনিক।

রোববার ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে মোহামেডানের হয়ে লিজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে ১০ ওভারে ৪৪ রান দিয়ে ৫ উইকেট নিয়েছেন অনিক। লিস্ট ‘এ’ ক্রিকেটে এটিই তার ক্যারিয়ার সেরা বোলিং। 

টস হেরে ব্যাটিংয়ে নামা রূপগঞ্জ অনিকের তোপে পড়ে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২৩১ রানের বেশি করতে পারেনি। সর্বোচ্চ ৭০ রান আসে ওপেনার আব্দুল মজিদের ব্যাট থেকে। অভিষেক মিত্র অপরাজিত ৪৫, তুষার ইমরান ৪০ ও অধিনায়ক নাঈম ইসলাম করেন ৩৬ রান।

বিকেএসপির ৩ নম্বর মাঠে প্রাইম ব্যাংকের বিপক্ষে আগে ব্যাট করতে নেমে ৭ উইকেটে ২৯৪ রানের বড় পুঁজি গড়েছে ব্রাদার্স ইউনিয়ন। ফিফটি পেয়েছেন দুজন- অলক কাপালি (৭৯) ও ইয়াসির আলী (৬৯*)। প্রাইম ব্যাংকের আরিফুল হক ও দেলোয়ার হোসেন নিয়েছেন ২টি করে উইকেট।



বিকেএসপির আরেক মাঠে অগ্রণী ব্যাংকের বিপক্ষে শেখ জামাল ধানমন্ডি ক্লাবও করেছেন ২৯৪ রান, ৯ উইকেট হারিয়ে। ৪৮ বলে ৫ ছক্কা ও ৩ চারে ৭১ রানের ঝোড়ো ইনিংস খেলেছেন তানভীর হায়দার।

এ ছাড়া দিকবিজয় রঙ্গি ৫৮, সৈকত আলী ৪৩ ও নুরুল হাসান সোহানের ব্যাট থেকে আসে ৩৬ রান। অগ্রণী ব্যাংকের পেসার শফিউল ইসলাম ৬৮ রানে নিয়েছেন ৪ উইকেট।



রাইজিংবিডি/ঢাকা/১১ ফেব্রুয়ারি ২০১৮/পরাগ

Walton Laptop
 
     
Walton