ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আবারো মজিদ জেতালেন রূপগঞ্জকে

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২০, ১৫ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আবারো মজিদ জেতালেন রূপগঞ্জকে

ক্রীড়া প্রতিবেদক : আব্দুল মজিদের সেঞ্চুরির পর বোলারদের দারুণ বোলিংয়ে প্রাইম ব্যাংককে ২৪ রানে হারিয়েছে লিজেন্ডস অব রূপগঞ্জ।

এবারের ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগে তৃতীয় ম্যাচে এটি রূপগঞ্জের দ্বিতীয় জয়। সমান ম্যাচে প্রাইম ব্যাংকের দ্বিতীয় হার।

বৃহস্পতিবার ফতুল্লায় আগে ব্যাটিংয়ে নেমে মজিদের ১১০ ও নাঈম ইসলামের ৫১ রানে ৫০ ওভারে ৬ উইকেটে ২৩৯ রান করে রূপগঞ্জ। জবাবে ২১৫ রানে অলআউট হয়ে যায় প্রাইম ব্যাংক।

টস হেরে ব্যাটিংয়ে নেমে রূপগঞ্জের শুরুটা ভালো হয়নি। ৯ রানেই ২ উইকেট হারায় তারা। ৫৩ রানে ৩ উইকেটের পতন। চতুর্থ উইকেটে ১৩৫ রানের বড় জুটি গড়েন মজিদ ও অধিনায়ক নাঈম। এরপর ২ রানের ব্যবধানে ফিরে যান দুজনই।

নাঈম ৭৯ বলে করেন ৫১ রান। আর মজিদ তুলে নেন লিস্ট 'এ' ক্রিকেটে তার ষষ্ঠ সেঞ্চুরি। ১২২ বলে ৮ ছক্কা ও ৪ চারে ১১০ রানের ইনিংসটি সাজান মজিদ। এ ছাড়া নাজমুল হোসেন মিলনের ২৪ বলে ২৬ রানের সুবাদে লড়াইয়ের পুঁজি পায় রূপগঞ্জ।

প্রাইম ব্যাংকের দেলোয়ার হোসেন ৪০ রানে নেন ৩ উইকেট।

লক্ষ্য তাড়ায় দ্বিতীয় বলেই মেহেদী মারুফের উইকেট হারায় প্রাইম ব্যাংক। একটা পর্যায়ে ৬৮ রানে ৩ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় তারা। শাহনাজ আহমেদ করেন ৪০ রান।

প্রাইমের জার্সিতে চেষ্টা করেছিলেন আল-আমিন। তবে তিনি ৬৮ রান করে অষ্টম ব্যাটসম্যান হিসেবে ফেরার পর প্রাইম ব্যাংকের আশাও শেষ হয়ে যায়। ৪৮.২ ওভারে ২১৫ রানে অলআউট হয় তারা।

রূপগঞ্জের হয়ে ৩টি করে উইকেট নিয়েছেন মোহাম্মদ শহীদ, আসিফ হাসান ও মোশাররফ হোসেন।

ম্যাচসেরার পুরস্কার জিতেছেন সেঞ্চুরিয়ান মজিদ। শেষ ম্যাচেও মজিদের ৭০ রানে ভর করে মোহামেডানকে হারিয়েছিল রূপগঞ্জ। টানা দ্বিতীয়বারের মতো মজিদ রূপগঞ্জকে দিলেন জয়ের স্বাদ।



রাইজিংবিডি/ঢাকা/১৫ ফেব্রুয়ারি ২০১৮/পরাগ/ইয়াসিন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়