ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

হাসপাতালে বসে ইয়াবা বিক্রিকালে রেল কর্মকর্তা গ্রেপ্তার

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪৪, ২ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হাসপাতালে বসে ইয়াবা বিক্রিকালে রেল কর্মকর্তা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম রেলওয়ে হাসপাতালের কেবিনে চিকিৎসাধীন অবস্থায় ইয়াবা বিক্রি করার সময় এক হাজার ইয়াবা ট্যাবলেটসহ এক রেল কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম রেলওয়ে পূর্বাঞ্চলের পরিবহন বিভাগের পরিচালক মোহাম্মদ বখতিয়ারকে গ্রেপ্তার করা হয়।

চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো অঞ্চলের উপপরিচালক শামীম আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে রাইজিংবিডিকে বলেন, ‘রেল কর্মকর্তা বখতিয়ার নিজেও মাদকাসক্ত। তিনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কেবিনে বসে ইয়াবা বিক্রি করছিলেন বলে গোপন সংবাদ পেয়ে আমরা অভিযান চালাই। এই সময় তাকে এক হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়। ইয়াবা ছাড়াও তার কাছে একশ’ গ্রাম গাঁজাও পাওয়া যায়।’

রেলওয়ে পূর্বাঞ্চলের বিভাগীয় চিকিৎসা কর্মকর্তা ইবনে শফি আব্দুল আহাদ জানান, দুই দিন আগে বখতিয়ার একটি মারামারির ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি হন। সেখানে তিনি একটি কেবিনে চিকিৎসাধীন ছিলেন। রোববার রাতে তাকে ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়েছে বলে জেনেছি। তার বিরুদ্ধে রেলওয়ে বিভাগীয় শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এ ছাড়া নগরীর কতোয়ালী থানায় তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

 

রাইজিংবিডি/চট্টগ্রাম/২ এপ্রিল ২০১৮/রেজাউল করিম/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়