ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪২৬, ২৫ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

শিরোপা নয়, নিজেদের জয় নিয়ে ভাবছে সোহানরা

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৪-০৪ ৮:০১:২১ পিএম     ||     আপডেট: ২০১৮-০৪-০৫ ৮:৩২:৫৬ এএম
Walton AC 10% Discount

ক্রীড়া প্রতিবেদক: ২০১৩-১৪ মৌসুমে ঢাকা লিগে রানার্সআপ হয়েছিল শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

এরপর শিরোপার কাছাকাছি যাওয়ার সুযোগ হয়নি দলটির। এবার কাজী নুরুল হাসান সোহানের নেতৃত্বে পুরো দলটি নতুন মোড়কে ঢাকা লিগে আবিস্কৃত হয়েছে। ব্যাট-বলের অসাধারণ পারফরম্যান্সে তারাও এখন শিরোপার দাবিদার। প্রথমবারের মতো ঢাকা লিগের শিরোপা জিততে হলে শেখ জামালকে আগামীকাল শেষ রাউন্ডে খেলাঘরের বিপক্ষে জিততেই হবে। পাশাপাশি তাদের আবাহনীর হারের প্রার্থনাও করতে হবে। কিন্তু ক্লাবটির সেদিকে কোনো চিন্তা নেই।

সুপার লিগে একমাত্র দল হিসেবে টানা চার খেলায় জিতেছে তারা। শেষ রাউন্ডে তারা জয় ভিন্ন কিছু চিন্তা করছে না। দলের অধিনায়ক সোহান অন্য দশটি ম্যাচের মতো করেই শেষ ম্যাচটিও দেখছেন।

নিজেদের মাঠে অনুশীলনের পর সোহান বলেছেন,‘এখন যে পরিস্থিতি, আমরা আমাদের খেলা নিয়েই চিন্তা করছি। অন্য কিছু নিয়ে ভাবছি না। লিগ শুরু হওয়ার প্রথম থেকেই টার্গেট ছিল সুপার লিগ খেলা। ওটা পেরেছি। এখানে এসে টার্গেট ছিল ম্যাচ বাই ম্যাচ খেলা। সামনে যে ম্যাচ আছে সেটা আমরা একটা ম্যাচ হিসেবেই খেলছি। যেটা হবে সেটা নিয়েই আমরা সন্তুষ্ট থাকব।’



এদিকে শেখ জামাল হারলে এবং আবাহনীকে বিশাল ব্যবধানে হারাতে পারলে শিরোপা জয়ের সুযোগ রয়েছে লিজেন্ডস অব রূপগঞ্জেরও। রূপগঞ্জ আবাহনীর বিপক্ষে জয় নিয়ে ভাবছে। শিরোপা পাবে কি পাবে না সেগুলো নেই তাদের ভাবনায়। দলের কোচ মঞ্জুরুল ইসলাম মঞ্জু আজ মিরপুরে সেই কথাই বলেছেন।

‘আমরা ভালো ক্রিকেট খেলতে চেষ্টা করবো। আবাহনীর বিরুদ্ধে খেলা সবসময় চার্মিং, এক্সাইটিং। এখন পর্যন্ত পয়েন্ট টেবিলে তারা শীর্ষে। আমরা দ্বিতীয় স্থানে। আমরা যেটা চিন্তা করছি, লিগের শেষ ম্যাচটা যেন ভালো ম্যাচ হয়। ফল শেষে আসবে। শুরু থেকে আমরা যদি চাপ দিতে পারি, ভালো ক্রিকেট খেলতে পারি এটা কাজে লাগবে। যে দলটা তাদের পরিকল্পনা বাস্তবায়ন করতে পারবে আমি আশা করি ওই দলই জিতবে।’

‘আমরা চ্যাম্পিয়ন হবো, আমরা চ্যাম্পিয়ন হবো; এটা চিন্তা করা আমার মনে হয় একটু বোকামি হবে।  আমরা ম্যাচটা জেতার জন্য পরিকল্পনা করি তখন দেখা যাবে কে চ্যাম্পিয়ন হবে।’ – যোগ করেন রূপগঞ্জের কোচ।



রাইজিংবিডি/ঢাকা/৪ এপ্রিল ২০১৮/ইয়াসিন

Walton AC
     
Walton AC
Marcel Fridge