ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

এনামুলের সেঞ্চুরির হ্যাটট্রিক

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৪১, ২২ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এনামুলের সেঞ্চুরির হ্যাটট্রিক

ক্রীড়া ডেস্ক: আগের দুই ম্যাচে সেঞ্চুরি হাঁকিয়ে দলকে জয় উপহার দিয়েছিলেন এনামুল হক বিজয়। ঢাকা প্রিমিয়ার লিগে আজ আবাহনী ক্রিকেট ক্লাবের মুখোমুখি হয়েছে তার দল প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। আজও টানা তৃতীয় বারের মতো সেঞ্চুরি করে হ্যাটট্রিক পূরণ করেছেন প্রাইম ব্যাংকের এ ওপেনার।

ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে টস জিতে প্রাইম ব্যাংককে আগে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় আবাহনী। সেখানে এনামুল হক বিজয়ের সেঞ্চুরির সঙ্গে আরও দুই ফিফটিতে ভর করে ৫০ ওভারে ৫ উইকেটে ৩০২ রানের বড় পুঁজি পায় প্রাইম ব্যাংক।

চলতি ঢাকা প্রিমিয়ার লিগের তৃতীয় রাউন্ডের ম্যাচে লিজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে সেঞ্চুরির পর চতুর্থ রাউন্ডে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে তিন অঙ্কের দেখা পান ২৬ বছর বয়সী বিজয়। আজ (শুক্রবার) টানা তৃতীয় সেঞ্চুরি করলেন ডিপিএলের বর্তমান চ্যাম্পিয়ন আবাহনীর বিপক্ষে।

রুপগঞ্জের বিপক্ষে বিজয় অপরাজিত থাকেন ঠিক ১০০ রান করে। শেখ জামালের বিপক্ষে তিনি থামেন ১০১ রান করে। নিজের ‘হ্যাটট্রিক’ সেঞ্চুরির দিন বিজয়ের করেন ১০২ রান। লিস্ট ‘এ’ ক্যারিয়ারের এটা তার ১২তম শতক।

গত ম্যাচের মতো ভারতীয় ব্যাটসম্যান অভিমান্যু ইশ্বরণের সঙ্গে দারুণ জুটি গড়ে তোলেন বিজয়। বিজয়ের সঙ্গে আজও সেঞ্চুরির দৌঁড়ে ছিলেন তিনি। কিন্তু সম্ভাবনা জাগিয়েও ৮৫ রানে আউট হন অভিমান্যু। অভিমান্যু ফিরে গেলেও নিজের সেঞ্চুরি তুলে নিতে ভুল করেননি বিজয়। ব্যক্তিগত ৯৪ রানের সময় সানজামুল ইসলামকে বিশাল এক ছক্কার মারেই চলতি আসরে সেঞ্চুরির ‘হ্যাটট্রিক’ পূরণ করেন প্রাইম ব্যাংক অধিনায়ক।

১২৫ বলে ৫ চার ও ২ ছক্কার মারে শতরান করেন বিজয়। শেষপর্যন্ত ১২৮ বলে ৫ চার ও ২ ছক্কায় ১০২ রানে নাজমুল ইসলামের বলে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফেরেন তিনি।



রাইজিংবিডি/ঢাকা/২২ মার্চ ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়