ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মালয়েশিয়ায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

আরবিনা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৪, ১৫ নভেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মালয়েশিয়ায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

আরবিনা ইমরান, মালয়েশিয়া : নানা আয়োজন ও কর্মসূচির মধ্যদিয়ে মালয়েশিয়ায় পালিত হয়েছে আওয়ামী যুবলীগের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী।

 

রোববার কুয়ালালামপুর বুকিত বিনতাংয়ের হোটেল সলিলে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে শুরু হয় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান।

 

যুবলীগ মালয়েশিয়া শাখার আহ্বায়ক তাজকির আহমেদের উদ্বোধনী বক্তব্যের মধ্যদিয়ে শুরু হয় আলোচনা সভা।

 

যুবলীগ মালয়েশিয়া শাখার যুগ্ম-আহ্বায়ক মো. আবু হানিফ ও মানসুর আল-বাশার সোহেলের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মালয়েশিয়া আওয়ামী লীগের প্রস্তাবিত সভাপতি মকবুল হোসেন মুকুল।

 

প্রধান বক্তার বক্তব্য রাখেন প্রস্তাবিত কমিটির সাধারণ সম্পাদক ওহিদুর রহমান অহিদ ও বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি কামরুজ্জামান  কামাল।

 

প্রধান অতিথি বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর আদর্শে গড়া যুবলীগ অতীতে যেমন আন্দোলন, সংগ্রাম ও দেশের উন্নয়নে কাজ করেছে, এখনও তেমনি করছে। সমগ্র মালয়েশিয়াতে আওয়ামী আদর্শের রাজনীতি ছড়িয়ে দিতে যুবলীগের কর্মতৎপরতার প্রশংসা করেন প্রধান অতিথি মকবুল হোসেন মুকুল।

 

প্রতিষ্ঠাবার্ষিকীর এ সভায় আরও বক্তব্য রাখেন, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জাভেদুল আজম মাছুম, মালয়েশিয়া আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সহ-সভাপতি রাশেদ বাদল, আব্দুল করিম, মনিরুজ্জামান মনির, বীর মুক্তিযোদ্ধা শওকত হোসেন পান্না, মুক্তিযোদ্ধা মতিউর রহমান, হুমায়ন কবির, কবি আলমগীর, শাখাওয়াত হক জোসেফ ।

 

সভাপতি তাজকির আহমেদ তার উদ্বোধনী ও সমাপনী বক্তব্যে বলেন, ইতিহাস আর ঐতিহ্যের ধারক-বাহক বাংলাদেশ আওয়ামী যুবলীগের একটি অংশ হতে পেরে আমরা গর্বিত। প্রবাসে শত কর্মব্যস্ততার মাঝেও দলকে ভালোবেসে প্রতিষ্ঠাবার্ষিকীর এ অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য সব নেতাকর্মীকে ধন্যবাদ জানান তিনি।  

 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন যুবলীগ মালয়েশিয়া শাখার প্রতিষ্ঠাতা আহ্বায়ক এ কামাল চৌধুরী, শ্রমিক লীগ মালয়েশিয়া শাখার সভাপতি নাজমুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক এসএম আবুল হোসেন, সহ-সভাপতি শাহ আলম হাওলাদার, স্বেচ্ছাসেবক লীগ মালয়েশিয়া শাখার ভারপ্রাপ্ত সভাপতি জালাল উদ্দিন সেলিম, সাধারণ সম্পাদক মোনায়েম খান, সহ-সভাপতি এস কে মুকুল, যুবলীগ মালয়েশিয়া শাখার আহ্বায়ক কমিটির সদস্য বিজন মজুমদার, মাসুদুল আলম রনি, মনসুর আলি, সজীব মাহমুদ, শহীদুল ইসলাম, রোমানা সুলতানা, মিজানুর রহমান, রায়হান রাজু, শেখ জহির, ফরহাদ হোসেন, আশরাফুল ইসলাম সোহেল, হাকিম ভূইয়া, আল আমিন ডলার, কাজল মোল্লা, মাহমুদ, প্রজন্ম লীগের সেলিম সরদারসহ প্রমুখ।

 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের শতাধিক নেতা-কর্মীরা।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৫ নভেম্বর ২০১৬/আরবিনা/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়