ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রুদ্ধশ্বাস ম্যাচে ১ উইকেটে হারল বাংলাদেশ

আমিনুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৭, ১৮ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রুদ্ধশ্বাস ম্যাচে ১ উইকেটে হারল বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপে গ্রুপপর্বের শেষ ম্যাচে রোববার পাকিস্তানের মুখোমুখি হয় বাংলাদেশের যুবারা। প্রথমে ব্যাট করতে নেমে ৪৯.৫ ওভারে সবকটি উইকেট হারিয়ে ২৩০ রান সংগ্রহ করে বাংলাদেশ। জবাবে ৪৯.১ ওভারে ৯ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় পাকিস্তানের যুবারা। জয় পায় ১ উইকেটে। এই জয়ে সেমিফাইনালের টিকিট পেয়ে যায় পাকিস্তান।

 

রোববার শ্রীলঙ্কার গল স্টেডিয়ামে ২৩১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা দারুণ হয় পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের। প্রথম সারির পাঁচ ব্যাটসম্যানই রান পান। উদ্বোধনী ব্যাটসম্যান মোহাম্মদ জায়িদ আলম ৫০, মোহাম্মদ মহসিন খান ২৯, আব্দুল্লাহ শফিক ৩০, অধিনায়ক নাসির নাওয়াজ ৪৫ ও আলী জারইয়াব আসিফ ৩৩ রান করেন।

 

তাতে ৫ উইকেট হারিয়ে ২০১ রান হয় পাকিস্তানের যুবাদের। এরপর পাকিস্তানকে দারুণভাবে চেপে ধরে বাংলাদেশের বোলাররা। ২০২ রানে ষষ্ঠ, ২০৭ রানে সপ্তম, ২০৯ রানে অষ্টম ও ২১৬ রানে নবম উইকেট হারিয়ে পরাজয় দেখছিল পাকিস্তান। জয় থেকে তখনো ১৫ রান দূরে পাক যুবারা। কিন্তু সাদ খানের দায়িত্বশীল ব্যাটিং ৫ বল হাতে রেখেই পাকিস্তানকে জয় উপহার দেয়। সাদ খান ১৮ রানে ও মুহাম্মদ হাসনাইন ৪ রানে অপরাজিত থাকেন।

 

বল হাতে বাংলাদেশের আফিফ হোসেন ও শাখাওয়াত হোসেন ২টি করে উইকেট নেন। ১টি উইকেট নেন সাইফ হাসান।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৮ ডিসেম্বর ২০১৬/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়