ঢাকা, মঙ্গলবার, ৫ আষাঢ় ১৪২৫, ১৯ জুন ২০১৮
Risingbd
সর্বশেষ:

সাংসদ আমির হোসেন ভূঁইয়াকে কুয়ালালামপুরে সংবর্ধনা

রাজু : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৩-১৩ ৭:১৪:৫৩ পিএম     ||     আপডেট: ২০১৭-০৩-১৩ ৭:১৪:৫৩ পিএম

মোস্তফা ইমরান রাজু, মালয়েশিয়া : রাজধানী কুয়ালালামপুরে কুমিল্লা-২ আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য ও ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য আমির হোসেন ভূঁইয়াকে রোববার সংবর্ধনা দেওয়া হয়েছে।

মালেশিয়ায় হোমনা-তিতাস প্রবাসীদের আয়োজনে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন মোহাম্মদ জসিম উদ্দিন।

সংবর্ধনায় সাংসদ আমির হোসেন ভূঁইয়া বলেন, বঙ্গবন্ধু দেশ স্বাধীন করেছেন আর এরশাদ দেশের উন্নয়ন করেছেন।

প্রধান অতিথি তার বক্তব্যে সাংসদ আমির হোসেন ভূঁইয়া বলেন, মহান স্বাধীনতা যুদ্ধে সামনে থেকে নেতৃত্ব দিয়ে দেশ স্বাধীন করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আর স্বাধীনতা-পরবর্তী সবচেয়ে বেশি উন্নয়ন করেছেন প্রাক্তন রাষ্ট্রপতি হুসেইন মোহাম্মদ এরশাদ।

তিনি বলেন, প্রবাসীরা দেশের অর্থনীতির চালিকা শক্তি।  দেশ এগিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে তাই প্রবাসীদের সুযোগ-সুবিধাও বাড়াতে হবে। সংবর্ধনা অনুষ্ঠান আয়োজনের জন্য তিতাস ও হোমনা থানার প্রবাসীদের ধন্যবাদ জানান এ সংসদ সদস্য। 

কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাধারণ সম্পাদক মনিরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য, মালয়েশিয়া জাতীয় পার্টির সভাপতি এস এম রহমান পারভেজ ও আব্দুল হাকিম।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কমিটির সদস্য ও মালয়েশিয়া জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মিল্টন হাওলাদার, ফায়জুল ইসলাম মল্লিক, বিপ্লব মজুমদার, ইউছুফ আলী, মাহফুজ, নুরে আলম, আনোয়ারসহ হোমনা-তিতাস প্রবাসীরা। পরে ফুল দিয়ে প্রধান অতিথিকে বরণ করে নেন প্রবাসীরা।



রাইজিংবিডি/ঢাকা/১৩ মার্চ ২০১৭/রাজু/মুশফিক

Walton Laptop
 
   
Walton AC