ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

স্কুলছাত্রী পাচারের অভিযোগে মাদ্রাসাশিক্ষক আটক

মো. আনোয়ার হোসেন শাহীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৩, ১৩ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্কুলছাত্রী পাচারের অভিযোগে মাদ্রাসাশিক্ষক আটক

মাগুরা প্রতিনিধি : মাগুরায় স্কুলছাত্রীকে ভারতে পাচারের অভিযোগে আব্দুল আলিম নামের এক মাদ্রাসাশিক্ষককে আটক করেছে পুলিশ।

আলিম শালিখা উপজেলার আড়পাড়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক ।

শালিখা থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম জানান, পাচার হওয়া ওই ছাত্রীকে ভারতের হাওড়া পুলিশ উদ্ধার করে সেখানকার আশ্রয়কেন্দ্র্রে রেখেছে বলে তারা নিশ্চিত হয়েছেন।

পাচার হওয়া ছাত্রীর বাবা বলেন, তার মেয়ে আড়পাড়া আইডিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। গত ৪ মার্চ সকালে আমার মেয়ে মাদ্রাসাশিক্ষক আবদুল আলিমের বাড়িতে প্রাইভেট পড়তে যায় । দুপুরের পরও সে বাড়ি না আসায় আলিমের সঙ্গে যোগাযোগ করা হয়। আলিম জানান, মেয়ে বাড়ি ফিরে গেছে।

ঘটনার দিন প্রাইভেট পড়তে যাওয়ার পর মাদ্রাসাশিক্ষক আলিম তাকে মাগুরা শহরে নিয়ে যায়। এ সময় তাদের সঙ্গে আরো দুটি ছেলে ছিল। তারা শহরের একটি ওষুধের দোকানে নিয়ে পানির সঙ্গে কিছু খাওয়ানোর পর আমার মেয়ে অচেতন হয়ে পড়ে।

জ্ঞান ফিরলে সে নিজেকে ভারতের কলকাতার হাওড়া স্টেশনে দেখতে পায়। এ সময় পাচারের বিষয়টি বুঝতে পেরে চিৎকার দিলে সেখানে দায়িত্বরত পুলিশ তাকে উদ্ধার করে।

নিখোঁজের পাঁচ দিন পর ভারতের হাওড়া জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেট অনামিকা দলপতি মোবাইলে ফোন করে ওই ছাত্রীকে হাউড়া স্টেশনে পাওয়ার খবর জানান। ম্যাজিস্ট্রেটের মাধ্যমে  তিনি মেয়ের সঙ্গে কথা বলেছেন ।

এ ঘটনায় শনিবার শালিখা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ছাত্রীর বাবা।

শালিখা থানার ওসি রবিউল ইসলাম  বলেন, অভিযোগের প্রেক্ষিতে মাদ্রাসাশিক্ষক আলিমকে আটকের পর রোববার আদালতে নেওয়া হয়। আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।



রাইজিংবিডি/মাগুরা/১৩ মার্চ ২০১৭/মো. আনোয়ার হোসেন শাহীন/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়