ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

আমিরের ‘থাগস অব হিন্দুস্তান’ স্থগিত

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৭, ৮ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আমিরের ‘থাগস অব হিন্দুস্তান’ স্থগিত

আমির খান

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেতা আমির খান। তার অন্যান্য সিনেমার মতো পরবর্তী সিনেমা থাগস অব হিন্দুস্তান নিয়েও গোপনীয়তা বজায় রেখেছেন তিনি। তবে সিক্রেট সুপারস্টার সিনেমার ট্রেইলার প্রকাশনা অনুষ্ঠানে আমির জানিয়েছিলেন, ভারত স্বাধীন হওয়ার আগে  ব্রিটিশদের বিরুদ্ধে একটি গোষ্ঠীর ধ্বংসযজ্ঞের ঘটনাকে কেন্দ্র করে এই সিনেমার গল্প তৈরি হয়েছে।

এদিকে প্রোডাকশন হাউসের একটি সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম প্রকাশিত প্রতিবেদনে জানিয়েছে, সিনেমাটিতে যে যুদ্ধ দেখানো হবে তা ভারতীয় সিনেমার ইতিহাসে আগে দেখা যায়নি। থাগস অব হিন্দুস্তান সিনেমায় বেশ কয়েকটি যুদ্ধের দৃশ্য রয়েছে। এর মধ্যে সমুদ্র যুদ্ধেরও দৃশ্য রয়েছে যেমনটা পাইরেটস অব দ্য ক্যারাবিয়ান সিনেমায় দেখা গেছে। এ ছাড়া ভারতের স্বাধীনতার আগের ঘটনা হওয়ায় সিনেমায় কয়েকটি তলোয়ার দৃশ্যও রয়েছে। এদিকে সম্প্রতি বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমাটি মুক্তির পর দর্শকদের চাহিদার অনেক পরিবর্তন হয়েছে, তাই নির্মাতারা তাদের সিনেমা বড় পরিসরে নির্মাণ করতে চাইছেন।

সূত্র আরো জানিয়েছে, উপরোক্ত বিষয়গুলো বিবেচনা করে, প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস এবং অভিনেতা আমির খান আপাতত থাগস অব হিন্দুস্তান সিনেমার কাজ স্থগিত রাখার চিন্তা করেছেন। কারণ তারা চিত্রনাট্য নিয়ে আরো কাজ করার সিদ্ধান্ত নিয়েছেন এবং বড় ধরনের সিনেমা তৈরি করতে চাইছেন। শুধু তাই নয়, সিনেমাটির ফাইট সিক্যুয়েন্সের জন্য আন্তর্জাতিক টিমকে দায়িত্ব দেয়া হয়েছে।

আমির খানের পাশাপাশি থাগস অব হিন্দুস্তান সিনেমায় অভিনয় করছেন অমিতাভ বচ্চন ও ফাতিমা সানা শেখ। সিনেমাটি পরিচালনা করবেন বিজয় কৃষ্ণ আচার্য। আগামী বছর দিওয়ালিতে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/৮ মে ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ