ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নেইমার বার্সা ছাড়লে ‘সমস্যা কমবে’ রিয়ালের!

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪২, ৩০ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নেইমার বার্সা ছাড়লে ‘সমস্যা কমবে’ রিয়ালের!

রামোসের বিশ্বাস নেইমার বার্সেলোনা ছাড়বেন

ক্রীড়া ডেস্ক : নেইমার বার্সেলোনা ছাড়লে সবচেয়ে বেশি খুশি হবে কারা? অবশ্যই রিয়াল মাদ্রিদ। আরো স্পষ্ট করে বললে রিয়াল মাদ্রিদ ডিফেন্ডার সার্জিও রামোস। স্পেনের বিশ্বকাপজয়ী এই খেলোয়াড় মনে করেন, নেইমার বার্সেলোনা ছাড়লে রিয়াল মাদ্রিদের ‘সমস্যা কমবে’!

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছে, বাই-আউট ক্লজের ২২২ মিলিয়ন ইউরো দিয়ে বার্সেলোনা থেকে নেইমারকে দলে টানতে যাচ্ছে ফরাসি ক্লাব পিএসজি। ব্রাজিলিয়ান তারকার পিএসজিতে যাওয়াটা এরই মধ্যে চূড়ান্তও হয়ে গেছে বলে খবর আছে গণমাধ্যমে।

যুক্তরাষ্ট্রে প্রাক-মৌসুম প্রস্তুতিতে নিজেদের শেষ ম্যাচে আজ রিয়াল মাদ্রিদকে ৩-২ গোলে হারায় বার্সেলোনা। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে নেইমারের ভবিষ্যৎ প্রসঙ্গে রামোস বলেন, ‘তার সঙ্গে আমার ভালো সম্পর্ক আছে। আমি তার সঙ্গে জার্সি বদল করেছি এবং আশা করছি বার্সেলোনার হয়ে এটাই তার শেষ ম্যাচ। এটা হলে আমাদের সমস্যা কমবে।’

প্রত্যেক খেলোয়াড়ের ভবিষ্যৎ ঠিক করার অধিকার আছে বলে মনে করেন রামোস, ‘সে আমাকে কিছু বলেনি এবং আমিও ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলতে যাইনা। সবারই তার ভবিষ্যৎ পছন্দ করার অধিকার রয়েছে। আমি মনে করি, সে একজন গ্রেট ফুটবলার। বার্সেলোনার জন্য গুরুত্বপূর্ণ খেলোয়াড় এবং সে নিজেই তার ভবিষ্যৎ ঠিক করবে।’

যুক্তরাষ্ট্রে বার্সার প্রাক-মৌসুম প্রস্তুতিতে দুর্দান্ত পারফর্ম করেছেন নেইমার। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড প্রথম দুই ম্যাচে তিন গোল করে বার্সার জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখেন। আজ এল ক্লাসিকোতে সতীর্থদের দিয়ে দুটি গোল করিয়েছেন। চিরপ্রতিদ্বন্দ্বী দলের এমন একজন খেলোয়াড় চলে গেলে রামোসের খুশি হওয়াটাই স্বাভাবিক!

তথ্যসূত্র : মার্কা ডটকম।



রাইজিংবিডি/ঢাকা/৩০ জুলাই ২০১৭/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়