ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

দুখু হত্যা মামলায় প্রতিবেদন ৯ জুলাই

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৪, ৩০ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দুখু হত্যা মামলায় প্রতিবেদন ৯ জুলাই

নিজস্ব প্রতিবেদক : বাড্ডার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বেরাইদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের ছোট ভাই কামরুজ্জামান ওরফে দুখু মিয়া (৩২) গুলি করে হত্যার অভিযোগে দায়ের করা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ ৯ জুলাই ধার্য করেছেন আদালত।

বুধবার মামলাটি তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। কিন্তু এদিন মামলার তদন্ত কর্মকর্তা বাড্ডা থানার এসআই খন্দকার রাজীব আহমেদ প্রতিবেদন দাখিল করতে পারেননি। এজন্য ঢাকা মহানগর হাকিম আমিরুল হায়দার চৌধুরী প্রতিবেদন দাখিলের এদিন ঠিক করেন।

প্রসঙ্গত, গত ২২ এপ্রিল বেরাইদে আসামিদের ছোড়া গুলিতে কামরুজ্জামান দুখু নিহত হন ও গুলিবিদ্ধ হন অন্তত ১০ জন। ওই ঘটনায় জাহাঙ্গীর আলম বাদী হয়ে এমপি রহমত উল্লাহর ভাগ্নে ফারুক আহমেদকে প্রধান আসামি করে ২৭ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

জানা যায়, সাংসদ রহমতুল্লাহ নিজের ছেলেকে ওয়ার্ড কাউন্সিলর করতে চেয়েছিলেন, তাতে বেরাইদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বাগড়া দেওয়ায় গত জানুয়ারি থেকে তাদের বিরোধ শুরু হয়। সেই বিরোধের জেরেই জাহাঙ্গীর গত ১৩ এপ্রিল ব্যবসায় বাধা দেওয়ার অভিযোগে কয়েকজনের বিরুদ্ধে জিডিও করেছিলেন নিহত কামরুজ্জামান। ওই বিরোধের জেরেই এই হত্যাকাণ্ড ঘটে।




রাইজিংবিডি/ঢাকা/৩০ মে ২০১৮/মামুন খান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়