ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

এসএম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্টে পিচুরিয়া চ্যাম্পিয়ন

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৪, ৫ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এসএম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্টে পিচুরিয়া চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক : ‘আলহাজ এসএম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০১৮’ তে চ্যাম্পিয়ন হয়েছে পিচুরিয়া যুব সংঘ।

আজ শুক্রবার বিকেলে টাঙ্গাইল সদর উপজেলার গোসাই জোয়াইর আজিম মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে  অনুষ্ঠিত ফাইনালে টাঙ্গাইল ফুটবল একাডেমিকে টাইব্রেকারে ৬-৫ ব্যবধানে হারিয়ে শিরোপা জিতে নেয় পিচুরিয়া।

অবশ্য হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে ম্যাচে। যেখানে প্রথমার্ধে জালের নাগাল পায়নি কেউ। এমনকী দ্বিতীয়ার্ধেও হয়নি কোনো গোল। শেষ পর্যন্ত ম্যাচের মীমাংসার জন্য টাইব্রেকারের আশ্রয় নিতে হয়। সেখানে ভাগ্য পরীক্ষায় জিতে যায় পিচুরিয়া।

ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন কৃষিমন্ত্রী ও টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) আসনের সাংসদ ড. আব্দুর রাজ্জাক। তার আগে বিকেলে ফাইনাল খেলার উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের ভাইস চেয়ারম্যান এসএম নুরুল আলম রেজভী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এস. এম জাহিদ হাসান।



সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক ও টুর্নামেন্টের আয়োজক গোসাই জোয়াইর আদর্শ যুব সংঘের সভাপতি এস এম শোয়েব হোসেন নোবেল।

উল্লেখ্য, দেশের ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল শিল্পের স্বপ্নদ্রষ্টা, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক, ওয়ালটন গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত আলহাজ এসএম নজরুল ইসলাম স্মরণে গত ১৬ ডিসেম্বর থেকে টাঙ্গাইল সদর উপজেলার গোসাই জোয়াইর আজিম মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে শুরু হয় ‘আলহাজ এস এম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০১৮’।

গোসাই জোয়াইর আদর্শ যুব সংঘের আয়োজনে এবং ওয়ালটন গ্রুপের সৌজন্যে আয়োজিত এই ফুটবল টুর্নামেন্টে চারটি গ্রুপে মোট ১২টি দল অংশ নেয়।



রাইজিংবিডি/ঢাকা/৫ এপ্রিল ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়