ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

অস্ত্র, টাকাসহ ৪ ছিনতাইকারী গ্রেপ্তার

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৭, ১৫ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অস্ত্র, টাকাসহ ৪ ছিনতাইকারী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামে অস্ত্র, বিপুল নগদ টাকা, ছিনতাইকৃত মোবাইল ফোনসহ চার ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশ।

বৃহস্পতিবার গোয়েন্দা পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে গ্রেপ্তারের বিষয়টি জানানো হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- মো. মাকসুদুর রহমান টিপু (৩০), মো. ওয়াহিদুল ইসলাম (২৮), মো. জয়নাল (২৮) ও মো. ইকবাল হোসেন (২৪)। বুধবার বিকেলে ছিনতাইকালে পুলিশ এদের গ্রেপ্তার করে।

চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি-বন্দর) মো. শহিদুল্লাহ রাইজিংবিডিকে জানান, বুধবার বেলা পৌনে ৩টার দিকে নগরীর জুবলী রোড এলাকার ঢাকা ব্যাংক থেকে ১ লাখ ৭০ হাজার টাকা উত্তোলন করে নিয়ে বের হন মিঠু ঘোষ নামে এক ব্যক্তি। ব্যাংক থেকে বের হয়ে রিকশাযোগে নিজ গন্তব্যে যাওয়ার সময় নগরীর নূর আহম্মদ সড়কের নেভাল ক্রসিং এলাকায় মিঠু ঘোষকে রিকশা থেকে টেনে সিএনজি অটোরিকশায় তুলে নেয় ছিনতাইকারী দল। এ সময় মিঠু চিৎকার করলে সেখানে টহলের দায়িত্বে থাকা ডিবি পুলিশের দল ছিনতাইকারীদের অটোরিকশা ধাওয়া করে। পরে নগরীর সিআরবি রেলওয়ে হাসপাতালের সামনে থেকে অটোরিকশাসহ ছিনতাইকারীদের আটক করতে সক্ষম হয় পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ে ব্যবহৃত বন্দুক, চার রাউন্ড কার্তুজ, দুটি চাপাতি, একটি চাকু, ছিনতাইকৃত দুই লাখ নগদ টাকা উদ্ধার করা হয়। এই চক্রটি একই স্থান থেকে এক ব্যক্তির কাছ থেকে ৩০ হাজার টাকা ছিনতাই করে বলে পুলিশ জানায়। দ্বিতীয়বার ছিনতাই করার সময় পুলিশের কাছে ধরা পড়ে।



রাইজিংবিডি/চট্টগ্রাম/১৫ মার্চ ২০১৮/রেজাউল করিম/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়