ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

গোপালগঞ্জে ২০ মে. টন চাল জব্দ

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৩, ২৭ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গোপালগঞ্জে ২০ মে. টন চাল জব্দ

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় সরকারি চাল গুদামজাত করা হয়েছে এমন অভিযোগে ২০ মেট্রিক টন চাল জব্দ করা হয়েছে।

শনিবার গভীর রাতে কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এস এম মাঈন উদ্দিন রামদিয়া বাজারে অভিযান চালিয়ে সিকদার এন্টারপ্রাইজ থেকে এ সব চাল জব্দ করেন।

এ এস এম মাঈন উদ্দিন জানান, সিকদার এন্টারপ্রাইজ-এর একটি গুদামে সরকারি চাল গুমাদজাত করা হয়েছে এমন খবরের ভিত্তিতে অভিযান চালানো হয়। এ সময় ওই গুদাম থেকে প্রতি বস্তায় ৩০ কেজি করে ৬৬৬ বস্তা চাল জব্দ করা হয়।

তিনি জানান, চালের মালিক নুরুল ইসলাম সিকদার তাৎক্ষণিকভাবে কাগজপত্র দেখাতে না পারলে চাল জব্দ করে গুদাম সিলগালা করে দেওয়া হয়। তিনি আরো জানান, চাল ইউপি চেয়ারম্যানের জিম্মায় রেখে দেওয়া হয়েছে। ওই ব্যবসায়ী সঠিক কাগজপত্র দাখিলের পর বোঝা যাবে আটক  চাল বৈধ নাকি অবৈধ। এর পরই ব্যবস্থা নেওয়া হবে।

চালের মালিক রামদিয়া বাজারের নুরুল ইসলাম সিকদার প্রশাসনের কাছে বলেছেন, তিনি এসব চাল টুঙ্গিপাড়া থেকে কিনে এনেছেন। কিন্তু. তিনি তাৎক্ষণিকভাবে কাগজপত্র দেখাতে পারেননি।

কাশিয়ানী উপজেলার বেথুড়ি ইউনিয়নের চেয়ারম্যান ক্ষিরোদ রঞ্জন বিশ্বাস জানান, গভীর রাতে ওই গুদামে অভিযান পরিচালনা করা হয়। চালের মালিক কাগজপত্র দেখাতে না পারায় চাল তার জিম্মায় রাখা হয়েছে। তাকে আজকের মধ্যে সঠিক কাগজপত্র দেখাতে বলা হয়েছে।



রাইজিংবিডি/গোপালগঞ্জ/২৭ মে ২০১৮/বাদল সাহা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়