ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রাজুর মিউজিক ভিডিওতে রেবেকা ও আদর

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪২, ২২ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজুর মিউজিক ভিডিওতে রেবেকা ও আদর

ছবির কোলাজ

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নির্মাতা জাকির হোসেন রাজু। ‘জীবন সংসার’, ‘নিঃশ্বাসে তুমি বিশ্বাসে তুমি’, ‘মা আমার স্বর্গ’, ‘পোড়ামন’, ‘অনেক সাধের ময়না’সহ বেশ কিছু জনপ্রিয় সিনেমার নির্মাতা তিনি। নিয়মিত ভাবে একটার পর একটা সিনেমার কাজ করে যাচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ নির্মাতা। এবার প্রথমবারের মতো মিউজিক ভিডিও নির্মাণ করছেন তিনি।

 

 

শিশুশিল্পী ইসরাত আলিম আপনের কন্ঠে গাওয়া এ মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন অভিনেত্রী রেবেকা, জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লাহ খোকন ও শিল্পী ইসরাত আলিম আপন। গানটির সুর ও সংগীত করেছেন প্রিতম।

 

এ প্রসঙ্গে নির্মাতা জাকির হোসেন রাজু রাইজিংবিডিকে বলেন, “নিয়মিত সিনেমা নির্মাণ করছি। এবারই প্রথম একটি মিউজিক ভিডিও নির্মাণ করছি। ‘মা’ শিরোনামের গানটি শুনে আমার ভালো লেগেছে। তাই এ গানটি নিয়ে মিউজিক ভিডিও করতে রাজি হয়েছি। আশা করছি দর্শকদের ভালো লাগবে।”

 

গত ১০ ডিসেম্বর রাজধানীর কানাডিয়ান ইন্টারন্যাশনাল স্কুলসহ বিভিন্ন লোকেশনে এর দৃশ্যায়ন করা হয়। এতে আলিমুল্লাহ খোকনকে বাবার চরিত্রে ও অভিনেত্রী রেবেকাকে মায়ের চরিত্রে দেখা যাবে। খুব শিগগিরই এ মিউজিক ভিডিওটি ইউটিউবে প্রকাশ করা হবে বলে জানান জাকির হোসেন রাজু।

 

এদিকে সম্প্রতি শিশুশিল্পী আদর আরো একটি গানের মিউজিক ভিডিও করেছেন। তাছাড়া বেশ কয়েকটি গানে কন্ঠ দিয়েছেন তিনি। বিভিন্ন স্টেজ পারফর্ম করছেন তিনি।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২২ ডিসেম্বর ২০১৬/রাহাত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়