ঢাকা, বুধবার, ১২ চৈত্র ১৪২৫, ২৭ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নববধূর মৃত্যু

বি.চৌধুরী/এমএ খান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৭-০১-০৭ ৫:৩৯:২৯ পিএম     ||     আপডেট: ২০১৭-০১-০৭ ৫:৩৯:২৯ পিএম

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন রায়েরবাগ এলাকায় সড়ক দুর্ঘটনায় রাইদা আক্তার (১৯) নামের এক নববধূর মৃত্যু হয়েছে। একই ঘটনায় স্বামী আল আমিন গুরুতর আহত হয়েছেন।

 

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো. বাচ্চু মিয়া।

 

তিনি বলেন, নয় দিন আগে আল আমিনের সঙ্গে বিয়ে হয় রাইদার। রাইদা তার বাবা-মায়ের সঙ্গে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকায় থাকতেন। তাদের গ্রামের বাড়ি কুমিল্লার দেবীদ্বারের ফুলতলী এলাকায়। আল আমিন রাজধানীর ক্যান্টনমেন্ট এলাকার একটি মসজিদে ইমামতি করেন।

 

শনিবার সকালে আল আমিন সিদ্ধিরঞ্জ থেকে স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলযোগে রায়েরবাগ হাসেম রোড এলাকায় আসেন। এ সময় যাত্রীবাহী বাসের ধাক্কায় ছিটকে পড়েন রাইদা। এরপর দ্রুতগামী একটি পিকআপ ভ্যানের চাপায় ঘটনাস্থলেই রাইদার মৃত্যু হয়।

 

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আউয়াল দুজনকে ঢামেক হাসপাতালে নিয়ে আসেন। বেলা দেড়টায় রাইদাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আল আমিনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

 

রাইজিংবিডির মেডিক্যাল প্রতিবেদক জানান, রাইদার লাশ ঢামেক হাসপাতালের মর্গে আছে। ময়নাতদন্ত ছাড়াই লাশ নেওয়ার প্রক্রিয়া চলছে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৭ জানুয়ারি ২০১৭/বি.চৌধুরী/এমএ খান/রফিক

Walton Laptop
 
     
Walton AC