ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

যশোরে পৃথক স্থান থেকে ২ ব্যক্তির লাশ উদ্ধার

বিএম ফারুক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৪, ৩১ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
যশোরে পৃথক স্থান থেকে ২ ব্যক্তির লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, যশোর : যশোরে পৃথক স্থান থেকে দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

এরমধ্যে একজনের পরিচয় পাওয়া গেলেও অন্যজনের পরিচয় পাওয়া যায়নি।

শুক্রবার দুপুরে যশোরের ঝুমঝুমপুর চান্দের মোড় এলাকায় বুড়ি ভৈরব নদী থেকে আব্দুর রহমান রোমান নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়। রোমান সীতারামপুর গ্রামের মৃত আশরাফ ফকিরের ছেলে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে রোমান বাড়ি থেকে বেরিয়ে  আর বাড়ি ফেরেনি। আজ দুপুরে  বুড়ি ভৈরব নদীর তীরে রক্ত দেখতে পেয়ে এলাকাবাসী চাঁদপাড়া পুলিশ ফাঁড়িতে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দীর্ঘসময় খোঁজাখুঁজির পর নদীর মাঝখানে বস্তাবন্দি অবস্থায় তার লাশ উদ্ধার করে। তাকে গলা কেটে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে কি কারণে হত্যা করা হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

রোমানের ছোট ভাই রাজিক জানায়, দুই থেকে তিন মাস আগেও একবার কে বা কারা তাকে মেরে জখম করে। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

এলাকাবাসী জানায়, নিহত রোমানের শ্বশুর বাড়ি ঝুমঝুমপুর চান্দের মোড় এলাকায়। ওই এলাকার আমিনুর রহমানের মেয়ের সঙ্গে তার বিয়ে হয়।

এদিকে যশোর রেলজংশন প্লাটফরমের বেঞ্চের ওপর থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে রেলপুলিশ। সকালে লাশটি উদ্ধার হয়। ওই ব্যক্তির পরনে চেক লুঙি ও গায়ে খয়েরি রঙের জামা রয়েছে।

যশোর জিআরপি ক্যাম্পের ইনচার্জ এসআই ইদ্রিস আলী বলেন, প্লাটফরমের বেঞ্চের ওপর জিআরপি পুলিশ সদস্যরা ডিউটিরত অবস্থায় লাশটি দেখতে পান। পরে লাশ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠানো হয়।

তিনি আরো জানান, ঠিক কি কারণে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে তা নিশ্চিত করে বলা যাচ্ছে না।



রাইজিংবিডি/যশোর/৩১ মার্চ ২০১৭/বি এম ফারুক/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ