ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সারোয়ার-তামিম গ্রপের সদস্য গ্রেপ্তার

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৮, ৩১ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সারোয়ার-তামিম গ্রপের সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : গাজীপুর সদর থানা এলাকা থেকে জেএমবির সারোয়ার-তামিম গ্রুপের সদস্য মো. ইসমাইল হোসেন ওরফে শামীম ওরফে আতর আলীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

বুধবার দিবাগত রাতে গাজীপুরের সদর থানা এলাকার করমতলা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে বৃহস্পতিবার জানিয়েছেন র‌্যাবের জ্যেষ্ঠ সহকারী পরিচালক মিজানুর রহমান ভূঁইয়া।

তিনি জানান, সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ তাকে গ্রেপ্তার করে। ইসমাইলকে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানায় দায়ের করা গত ২৯ জুলাইয়ের একটি মামলায় (নং-১০৫) গ্রেপ্তার করা হয়।

তিনি জানান, ইসমাইল হোসেন ২০১২ সালে ঢাকার একটি মাদ্রাসা হতে আলিম পাশ করে। বর্তমানে তিনি নারায়ণগঞ্জের সরকারী তোলারাম কলেজে দর্শন বিভাগে পড়ছেন। পড়াশোনার পাশাপাশি তিনি ঢাকার বিভিন্ন জায়গায় মধু ও আতর বিক্রি করতেন।

তিনি ২০০৭ সালে সৈয়দ রায়হানুল আহসান ওরফে নাফিস নামের একজনের হাত ধরে জঙ্গিবাদে যুক্ত হন। ঢাকার বিভিন্ন স্থানে মধু ও আতর বিক্রির সময় তিনি জেএমবির দাওয়াতি কাজ করতেন। ২০১৫ সালের শেষের দিকে র‌্যাব-১১ জঙ্গি নেতা আবদুর রহমান ওরফে রুবে লকে গ্রেপ্তার করে। তার মাধ্যমে তিনি জেএমবির সারোয়ার-তামীম গ্রুপে যোগ দেন। তিনি সংগঠনের বার্তা বাহক হিসেবে নিয়োজিত ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/৩১ আগস্ট ২০১৭/নূর/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ