ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আঙ্গুলে চোট পেয়েছেন নেইমার

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৯, ৩ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আঙ্গুলে চোট পেয়েছেন নেইমার

ক্রীড়া ডেস্ক: ক্লাবের হয়ে মাঠ মাতানোর পাশাপাশি এবার জাতীয় দলের হয়ে খেলার জন্য প্রস্তুতি নিচ্ছেন নেইমার। বিশ্বকাপ বাছাইপর্বে খেলার জন্য অনুশীলন করতে গিয়ে আঙ্গুলে চোটে পেয়েছেন ব্রাজিলিয়ান এ তারকা। তবে আঙ্গুলের এ চোট খুব একটা গুরুতর নয় ২২২ মিলিয়ন ইউরোর এ তারকার।

বলিভিয়া ও চিলির বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ খেলতে ব্রাজিলে উড়ে এসেছেন নেইমার।তেরেসপোলিসে সোমবার অনুশীলনের সময় আঙ্গুলে চোট পান।

রাশিয়া বিশ্বকাপে ইতিমধ্যেই জায়গা করে নিয়েছে ব্রাজিল। তারপরও বলিভিয়া ও চিলির বিপক্ষে নিয়মরক্ষার ম্যাচে খেলতে নামাবে পাঁচ বারের বিশ্বচ্যাম্পিয়নরা।

নিজেদের জায়গা নিশ্চিত হলেও বিশ্বকাপ বাছাইয়ের বাকি দুটি ম্যাচও হালকা করে দেখছেন না ব্রাজিল কোচ তিতে। পিএসজি তারকা নেইমারকে সঙ্গে নিয়ে চেলসি তারকা উইলিয়ান ও ম্যানচেস্টার সিটির স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুসকে নিয়ে অনুশীলনে নেমেছেন সেলেসাও কোচ। স্বদেশী এ তারকাদের সঙ্গে অনুশীলনের সময় বাঁ পায়ের বৃদ্ধাঙ্গুলিতে চোট পান নেইমার। পরে ওই আঙ্গুলে ব্যান্ডেজ লাগাতে দেখা গেছে নেইমারকে।

৫ অক্টোবর এস্তাদিও হের্নান্দো সাইলেজে স্বাগতিক বলিভিয়ার মুখোমুখি হবে ব্রাজিল। এরপর ১১ অক্টোবর চিলির বিপক্ষে খেলবে নেইমার-উইলিয়ানরা।




রাইজিংবিডি/ঢাকা/৩ অক্টোবর ২০১৭/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়