ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ওয়ালটন বিজয় দিবস তায়কোয়ানডো প্রতিযোগিতা শুরু

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৫, ৯ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন বিজয় দিবস তায়কোয়ানডো প্রতিযোগিতা শুরু

উদ্বোধনী অনুষ্ঠানের একটি দৃশ্য ।। (ছবি : ইমরান হাসান)

ক্রীড়া প্রতিবেদক : ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের ব্যবস্থাপনায় মঙ্গলবার থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন বিজয় দিবস তায়কোয়ানডো প্রতিযোগিতা-২০১৭’। জাতীয় ক্রীড়া পরিষদের জিমনেসিয়ামে দুইদিন ব্যাপী এই প্রতিযোগিতা ১০ জানুয়ারি পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।

আজ মঙ্গলবার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (হেড অব গেমস এন্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলাম রানা। উদ্বোধনী অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিভিন্ন মন্ত্রণালয়ের উচ্চপদস্থ কর্মকর্তাগণ এবং বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের অন্যান্য সদস্যগণ। 

এবারের এই ওয়ালটন বিজয় দিবস তায়কোয়ানডো প্রতিযোগিতায় দেশের বিভিন্ন জেলা/সংস্থা/কর্পোরেশন হতে ৩৫০জন তায়কোয়ানডো খেলোয়াড় বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করছে।



যার মধ্যে পুরুষ ২০০ জান ও নারী ১৫০ জন। সিনিয়র ক্যাটাগোরি (পুরুষ ও মহিলা) ওজন শ্রেণি ৬টি করে মোট ১২টি। জুনিয়র ক্যাটাগোরি (পুরুষ ও মহিলা) ১০টি করে মোট ওজন শ্রেণি ২০টি। এ ছাড়া পুরুষ ও মহিলা সিনিয়র পুমসে প্রতিযোগিতায় একক, দ্বৈত ও দলীয় এবং পুমসের জুনিয়র ক্যাটাগোরিতেও একক, দ্বৈত ও দলীয়ভাবে প্রতিযোগিতা হচ্ছে।


এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে রয়েছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।



রাইজিংবিডি/ঢাকা/৯জানুয়ারি ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়