ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

হাতিয়ায় অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেপ্তার

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৪, ৪ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হাতিয়ায় অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেপ্তার

নোয়াখালী সংবাদদাতা : নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ হাতিয়া উপজেলায় অভিযান চালিয়ে ইউছুফ (২৬), আহসান উল্যাহ (২৫) ও জামাল উদ্দিন (৩৭) নামের তিন ডাকাতকে গ্রেপ্তার করেছে কোস্টগার্ড। এ সময় তাদের কাছ থেকে দুটি বন্দুক, একটি রামদা, দুটি দা ও দুটি ছোরা উদ্ধার করা হয়।

সোমবার ভোর থেকে দুপুর ১২টা পর্যন্ত ডাগলারচর এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়। গ্রেপ্তারকৃতদের বিস্তারিত পরিচয় জানা যায়নি। তবে তারা তিনজন জলদস্যু আলা উদ্দিন বাহিনীর সদস্য বলে জানিয়েছে কোস্টগার্ড।

কোস্টগার্ড হাতিয়ার স্টেশন কমান্ডার লে. শাকিল জানান, শনিবার দিবাগত রাতে মেঘনা নদীর মনপুরা এলাকায় কয়েকটি মাছ ধরার ট্রলারে ডাকাতির ঘটনা ঘটে। ওই একই ডাকাত দল সোমবার ভোরে নদীতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে হাতিয়ার ডাগলারচর এলাকায় অভিযান চালানো হয়। এ সময় ডাগলারচরের জঙ্গলে থাকা ডাকাত দল কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে ধাওয়া করে অস্ত্রসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র উদ্ধারের ঘটনায় আরো একটি মামলার প্রস্তুতি চলছে।



রাইজিংবিডি/নোয়াখালী/৪ জুন ২০১৮/মাওলা সুজন/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়