ঢাকা, বুধবার, ১২ চৈত্র ১৪২৫, ২৭ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘পদ্মাবত’ সিনেমার প্রস্তাব ফিরিয়েছেন প্রভাস!

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৮-১৪ ১:৪১:২৫ পিএম     ||     আপডেট: ২০১৮-০৮-১৪ ৪:১৭:১৬ পিএম
প্রভাস

বিনোদন ডেস্ক : ভারতের তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস। বাহুবলি সিনেমার মাধ্যমে আকাশচুম্বী দর্শকপ্রিয়তা পান তিনি। এমনকি বলিউডের অনেক নির্মাতাই তাকে নিয়ে সিনেমা নির্মাণের পরিকল্পনা করেন।

চলতি বছরে মুক্তিপ্রাপ্ত বহুল আলোচিত সিনেমা পদ্মাবত। সঞ্জয় লীলা বানসালি পরিচালিত এ সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন প্রভাস। কিন্তু তা ফিরিয়ে দিয়েছেন এ অভিনেতা। ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানানো হয়েছে।

সূত্রের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, পদ্মাবত সিনেমার গল্প শুনেছিলেন প্রভাস। এ অভিনেতাকে রাজা রাওয়াল রতন সিংয়ের চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেয়া হয়। কিন্তু চরিত্রটি তার কাছে আকর্ষণীয় না হওয়ায় এর প্রস্তাব ফিরিয়ে দেন তিনি। এ অভিনেতা মনে করেছিলেন, বাহুবলি সিনেমার জন্য পাঁচ বছর পরিশ্রম করে তিনি যে ইমেজ গড়েছেন চরিত্রটিতে অভিনয় করলে তা নষ্ট হয়ে যেতে পারে।

প্রভাস ফিরিয়ে দিলেও পরবর্তী সময়ে রাজা রাওয়াল রতন সিং চরিত্রে অভিনয় করেন শহিদ কাপুর। এতে অভিনয়ের জন্য দর্শক-সমালোচকদের প্রশংসাও পেয়েছেন তিনি। তবে সবাইকে ছাপিয়ে পদ্মাবত সিনেমায় নজর কেড়েছেন রণবীর সিং। সিনেমাটিতে আলাউদ্দিন খিলজি চরিত্রে অভিনয় করেন তিনি।

প্রভাসের পরবর্তী সিনেমা সাহো। হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় নির্মিত হচ্ছে সিনেমাটি। এটি প্রযোজনা করছে ইউভি ক্রিয়েশন্স। সুজিতের পরিচালনায় সিনেমাটিতে প্রভাসের সঙ্গে আছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। এ ছাড়া অভিনেতা নিল নীতিন মুকেশ, জ্যাকি শ্রফকেও দেখা যাবে। সাহো সিনেমাটির সংগীত পরিচালনায় রয়েছেন- শংকর, এহসান ও লয়।




রাইজিংবিডি/ঢাকা/১৪ আগস্ট ২০১৮/মারুফ/শান্ত

Walton Laptop
 
     
Walton AC