ঢাকা, বৃহস্পতিবার, ৭ চৈত্র ১৪২৫, ২১ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘ভালোবাসা দৌড়ের ওপর’

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৮-১৭ ৮:০৭:০৩ এএম     ||     আপডেট: ২০১৮-০৮-১৭ ১২:৫১:৫০ পিএম

বিনোদন ডেস্ক : ঈদুল আজহার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন ছোট পর্দার কলাকুশলীরা। এরই ধারাবাহিকতায় ‘ভালোবাসা দৌড়ের ওপর’ নাটকে জুটি বেঁধে অভিনয় করলেন ফারহান আহমেদ জোভান ও তাসনুভা তিশা। এটি রচনা ও পরিচালনা করেছেন মিফফাত আমান।

নাটকের গল্প প্রসঙ্গে পরিচালক বলেন, ‘তিশা ও ফারহান বেশ ভালো বন্ধু। তিশার বাবা-মায়ের কাছেও ফারহান নিজের ছেলের মতো। ফারহান নিজেই সেই জায়গা তৈরি করেছে। ফারহানের জন্মের কয়েক বছর পর তার বাবা-মা মারা যান। মা-বাবার স্নেহ কি জিনিস ফারহান তা কখনো পায়নি। নানির কাছে থেকে সে বড় হয়েছে। কিন্তু কয়েক বছর আগে তার নানিও মারা গেছেন।

এদিকে তিশার সঙ্গে যে ছেলের বিয়ে হবে তার সঙ্গেও ফারহানের বন্ধুত্ব হয়। ফারহান-তিশা দুজনে অনেক দুষ্টুমি করে সময় পার করে। এক সময় দুজনেই পরস্পরের প্রতি টান অনুভব করে কিন্তু কিছুই করার নেই। কারণ খুব শিগগির তিশার বিয়ে হয়ে যাচ্ছে। তিশার বিয়ের কার্ড পছন্দ করে দেয় ফারহান। একজন আরেকজন থেকে দূরে চলে যাচ্ছে কিন্তু কীভাবে আলাদা থাকবে সেটা ভেবেও অস্থির হয়ে পড়ে তারা। হঠাৎ একদিন তিশার হবু বর কান্না করতে করতে তিশার কাছে আসে। তারপরই গল্পে নতুন অধ্যায় শুরু হয়।’

সম্প্রতি নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। ঈদুল আজহার সপ্তম দিন রাত ৯টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল মাছরাঙায় নাটকটি প্রচারিত হবে।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৭ আগস্ট ২০১৮/শান্ত/মারুফ

Walton Laptop
 
     
Walton AC