ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

শাহরুখ পুত্রের সঙ্গে জুটি বাঁধবেন শ্রীদেবী কন্যা?

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৬, ২৯ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শাহরুখ পুত্রের সঙ্গে জুটি বাঁধবেন শ্রীদেবী কন্যা?

আরিয়ান খান ও খুশি কাপুর

বিনোদন ডেস্ক : প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী এবং বনি কাপুর দম্পতির দুই মেয়ে-জানভি ও খুশি কাপুর। কয়েকদিন আগে ধড়ক সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় জানভির অভিষেক হয়েছে। শোনা যাচ্ছে, বড় বোনের পথ ধরে খুব শিগগির বড় পর্দায় হাজির হবেন খুশি কাপুর।

ধড়ক সিনেমাটি প্রযোজনা করেছেন করন জোহর। এ নির্মাতার হাত ধরেই নাকি সিনেমায় নাম লেখাতে চলেছেন খুশি কাপুর। আর সিনেমাটিতে খুশির সঙ্গে শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খানকে দেখা যাবে। সূত্রের বরাত দিয়ে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

সূত্রটি সংবাদমাধ্যমে বলেন, ‘খুশিরও খুব শিগগির সিনেমায় অভিষেক হবে এবং তা করন জোহরের মাধ্যমে। বনি কাপুরের কাছ থেকে এই দায়িত্ব নিয়েছেন করন। যদিও খুশির অভিষেকের বিষয়টি এখনো গোপন রাখা হয়েছে, তবে তারা ইতোমধ্যে একটি ভালো চিত্রনাট্য খুঁজতে শুরু করেছেন।’ শাহরুখ পুত্র আরিয়ানের সঙ্গে অভিষেক প্রসঙ্গে সূত্রটি বলেন, ‘করনের এমনটাই পরিকল্পনা, দেখা যাক কী হয়।’

প্রথমে মডেলিংয়ে আগ্রহ থাকলেও এখন সিনেমায় অভিনয় করতে চান খুশি কাপুর। মেয়ের এই আগ্রহের কথা নিজেই জানিয়েছেন বাবা বনি কাপুর। অন্যদিকে অনেকদিন ধরেই শাহরুখ পুত্র আরিয়ানের সিনেমায় আসার কথা শোনা গেলেও তা শেষ পর্যন্ত গুঞ্জনই রয়ে গেছে।



রাইজিংবিডি/ঢাকা/২৯ আগস্ট ২০১৮/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়