ঢাকা, শনিবার, ১ পৌষ ১৪২৫, ১৫ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ঐক্যবদ্ধ ছাত্র-যুব সংগ্রাম পরিষদের আত্মপ্রকাশ

মামুন খান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১০-২৬ ৩:৫৮:৫৩ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-২৬ ৩:৫৮:৫৩ পিএম

নিজস্ব প্রতিবেদক : ঐক্যবদ্ধ ছাত্র-যুব সংগ্রাম পরিষদ নামে একটি সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবে সামনে মানববন্ধনের মধ্য দিয়ে নতুন এ সংগঠনের আত্মপ্রকাশ ঘটে।

২১ জন সমন্বয়ক ও ৩০০ জন কেন্দ্রীয় সদস্যের সমন্বয়ে এ সংগঠন করা হয়েছে। এর মধ্যে মানববন্ধনে ২৫ জনের নাম উল্লেখ করা হয়। বাকি নাম পরে ঘোষণা করা হবে বলে জানানো হয়েছে।

সংগঠনের ২৫ জন সমন্বয়ক হলেন- এরশাদুর রহমান চৌধুরী, অহিদুর রহমান জয়, খোন্দকার তারেক রায়হান, রাইসুল ইসলাম জুয়েল, বদিউল আলম, কায়সার আলম, শাহাদাত হোসেন রাজন, নুরুল ইসলাম বাদশা, অ্যাডভোকেট কুমার দেবুল দে, সাদিয়া চৌধুরী, নাসরিন সিদ্দিকা লিনা, সাইফুর রহমান সিদ্দিকী, গিয়াস উদ্দিন মিনহাজ, সাজ্জাদ ফরাজি, দেলোয়ার রহমান দিপু, সালাহ উদ্দিন সাবিক, এসারুল হক কনেজ, প্রকাশ সিকদার, ডা. মাহফুজুর রহমান উজ্জ্বল, সালাহ উদ্দিন সিকদার, আব্দুর রহমান রোহান, জোবাইদা জাহান সরওয়ার নিপা, মাসুদুল ইসলাম, জহিরুল ইসলাম ও উর্মি ঢালি।

মানববন্ধনে বক্তারা বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। কিছু ষড়যন্ত্রকারী দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে চাচ্ছে। মাহমুদুর রহমান মান্না, ড. কামাল হোসেনরা উন্মাদ হয়ে গেছে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যেতে। উন্নয়নের এই ধারাকে তারা ব্যাহত করতে চাচ্ছে। তাদেরকে রাজপথে প্রতিহত করা হবে।

মানববন্ধন থেকে ঐক্যফ্রন্টের কর্মসূচি প্রতিহতের ঘোষণা দেওয়া হয়। আগামীকাল চট্টগ্রামের লালদিঘী মাঠে সমাবেশ করার ঘোষণা দেয় সংগঠনটি।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৬ অক্টোবর ২০১৮/মামুন খান/রফিক

Walton Laptop
 
     
Marcel
Walton AC