ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

গৃহবধূ গণধর্ষণের প্রধান আসামি গ্রেপ্তার

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৮, ২ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গৃহবধূ গণধর্ষণের প্রধান আসামি গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নের চরবাগ্গা গ্রামে স্বামী-সন্তানকে বেঁধে রেখে চার সন্তানের জননীকে (৩৮) গণধর্ষণের মামলার প্রধান আসামি সোহেল (৩৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ বুধবার দুপুরে কুমিল্লার একটি ইটভাটা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সোহেল মধ্যবাগ্গা গ্রামের মৃত ইসমাইলের ছেলে।

এর আগে গত সোমবার দিবাগত রাত ১১টার দিকে ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে নয় জনকে আসামি করে মামলা দায়ের করেন। মামলার পর থেকে এ পর্যন্ত তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এখনো পর্যন্ত ছয় জন আসামি পলাতক রয়েছে।

মামলায় পলাতক অপর আসামিরা হলেন হানিফ (৩০), চৌধুরী (২৫), মোশারফ (২৮), সালা উদ্দিন (৩৫), আবুল (৪০) ও বেচু (২৫)।

নোয়াখালী পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ জানান, দুপুরে কুমিল্লার বরুরা উপজেলার মহেষপুরের ইটভাটা থেকে প্রধান আসামি সোহেলকে গ্রেপ্তার করা হয়েছে। এর আগে মঙ্গলবার রাতে লক্ষ্মীপুরের রামগতি উপজেলা থেকে মামলার আসামি স্বপন (৩৫) ও বাসুকে গ্রেপ্তার করে পুলিশ।

ভোট কেন্দ্রে বাকবির্তকের জের ধরে রোববার দিবাগত রাত ১২টার দিকে ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে স্থানীয় সন্ত্রাসী সোহেল, স্বপন, চৌধুরী, বেচসহ ১০ জন। এ সময় তারা ঘরে ভাঙচুর করে ভিকটিমের স্বামীকে মারধর ও চার সন্তানকে বেধে রেখে ওই নারীকে উঠানে নিয়ে পালাক্রমে ধর্ষণ ও হত্যা চেষ্টা করে। পরে এই ঘটনায় তার স্বামী বাদী হয়ে নয়জনকে আসামি করে মামলা দায়ের করেন।

গণধর্ষণের ঘটনা তদন্তে বুধবার দুপুরে মানবাধিকার কমিশনের তিন সদস্যের দল নোয়াখালী আসে। তারা হাসপাতালে ওই নারীর স্বাক্ষ্য গ্রহণ করেন। কমিটির প্রধান মানবাধিকার কমিশনের পরিচালক আল-মাহমুদ ফয়জুল কবীর জানান, ভুক্তভোগীর স্বাক্ষ্য ও ডাক্তারি পরীক্ষার প্রতিবেদন হাতে পাওয়ার পর তাদের তদন্ত প্রতিবেদন কমিশনে জমা দেবেন।

এ সময় মানবাধিকার ও আইনী সহায়তাকারী বেসরকারি সংগঠন আইন ও সালিশ কেন্দ্রের তিন সদস্যের তদন্ত দল হাসপাতালে এবং ঘটনাস্থলে যায়।



রাইজিংবিডি/নোয়াখালী/২ জানুয়ারি ২০১৯/মাওলা সুজন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়