ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (৪-১০ ফেব্রুয়ারি)

ফজলে আজিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫০, ৪ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এ সপ্তাহের রাশিফল (৪-১০ ফেব্রুয়ারি)

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

চলতি সপ্তাহে বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রোলজার্স সোসাইটি (বিএএস)’র কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রোলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

এবার চলুন জেনে নেওয়া যাক দ্বাদশ রাশির ৪ থেকে ১০ ফেব্রুয়ারি ২০১৭ পর্যন্ত শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : শরীর ও মন মোটামুটি ভালো যাবে। কারো কারো ক্ষেত্রে মাইগ্রেন কিংবা চক্ষু সংক্রান্ত সমস্যা দেখা যেতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। কর্মদক্ষতা ও যোগ্যতা অনুযায়ী সাফল্য পাবেন। মনের কোনো আশা আকাঙ্ক্ষা পূরণ হতে পারে। হাতে নগদপ্রবাহ বাড়বে। গৃহে অতিথি আসতে পারে। ভ্রমণের ক্ষেত্রে সতর্কতার প্রয়োজন হবে। বন্ধুবান্ধবের সঙ্গে দেখা সাক্ষাৎ হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : অর্থ ব্যয় বাড়বে। নিকট বা দূরে কোথাও ভ্রমণ হতে পারে। অসুস্থ কাউকে দেখতে যেতে পারেন। কেউ কেউ পায়ের সমস্যায় ভুগতে পারেন। বিশেষ কোনো কর্মগুণে সাফল্য পাবেন। সুনাম ও সাফল্য বৃদ্ধির যোগ রয়েছে। বাকসংযমী হওয়ার চেষ্টা করুন অন্যথায় কারো সঙ্গে মনোমালিন্য হতে পারে। স্বল্প দূরত্বে কোথাও বেড়াতে যেতে পারেন। সাহস ও অধ্যবসায় আপনাকে জয়ী করবে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : প্রভাবশালী কিংবা পদস্থ কারো সঙ্গে যোগাযোগ হতে পারে। আয় উপার্জনের ক্ষেত্রে নতুন কোনো পথের দিশা পেতে পারেন। বয়োজৈষ্ঠ্য কারো দিকনির্দেশনা কিংবা সহযোগিতা পেতে পারেন। ব্যয়াধিক্য হতে পারে। সাময়িকভাবে শরীর ও মন খুব একটা ভালো নাও যেতে পারে। স্বাস্থ্য সম্পর্কে সচেতনতার প্রয়োজন আছে। আর্থিক দিক মোটামুটি ভালো যাবে। কাছে কিংবা দূরে কোথাও ভ্রমণ হতে পারে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : পেশাগত কাজে ব্যস্ততা বাড়বে। প্রবাস সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে। চাকুরিপ্রার্থীদের কারো কারো ক্ষেত্রে সুসংবাদ লাভের সম্ভাবনা রয়েছে। কর্মস্থলে উর্ধ্বতনের দিকনির্দেশনা সাফল্যের পথে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। আয় উপার্জন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বড় ভাইবোনের সঙ্গে সম্পর্ক ভালো যাবে। অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে সাময়িক সতর্কতার প্রয়োজন রয়েছে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : দূরে কোথাও ভ্রমণ হতে পারে। কারো কারো ক্ষেত্রে তীর্থ ভ্রমণের যোগ রয়েছে। পেশা কিংবা উচ্চশিক্ষার্থে বিদেশযাত্রার সম্ভাবনা রয়েছে। পেশাগত দিক ভালো যাবে। কর্মগুণে সাফল্য ও সুনাম পাবেন। চাকুরিজীবী কারো কারো ক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। চাকুরিপ্রার্থীদের জন্য এ সপ্তাহে বিশেষ কোনো তথ্য লাভের সম্ভাবনা রয়েছে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : সপ্তাহের শুরুতে কাজের চাপ বাড়বে। কর্মস্থলে কোনো ধরনের চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে। ভাগ্যোন্নয়নে বিশেষ কারো সহযোগিতা পেতে পারেন। প্রবাসসূত্রে লাভবান হতে পারেন। পিতৃস্বাস্থ্যের বিষয়ে চিন্তিত হতে পারেন। কারো করো ক্ষেত্রে পেশাগত জটিলতা দেখা যেতে পারে। রাগাণ্বিত অবস্থায় কোনো সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। ধৈর্য ধরে অপেক্ষা করুন। আয় উপার্জন বৃদ্ধির সুযোগ পেতে পারেন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : বিবাহযোগ্য অনেকেরই বিয়ের ফুল ফুটতে পারে। ব্যবসায়িক দিক মোটামুটি ভালো যাবে। পার্টনারশিপ ব্যবসায়ে সতর্কতার সঙ্গে অর্থ লেনদেনের প্রয়োজন হবে। দাম্পত্য সম্পর্ককে আনন্দময় করতে পরস্পরকে বোঝার চেষ্টা করুন। উত্তরাধিকারসূত্রে সম্পত্তি লাভ করতে পারেন। প্রবাস সংক্রান্ত বিষয়ে সাময়িক সমস্যা দেখা যেতে পারে। দূরের যাত্রায় ভোগান্তি এড়াতে হাতে সময় নিয়েই বের হোন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : সাময়িকভাবে শরীর কম ভালো যেতে পারে। আলস্য ছেড়ে কাজে নেমে পড়ুন। দেখবেন শরীর ও দুটোই ভালো যাবে। কর্মস্থলে কারো ব্যক্তিত্বে আঘাত করে কথা বলা থেকে বিরত থাকুন। কারো কারো ক্ষেত্রে পারিবারিকভাবে বিয়ের কথাবার্তা হতে পারে। নতুন কোনো চুক্তির মাধ্যমে লাভবান হতে পারেন। রিপু সংক্রান্ত বিষয়ে সচেতনতার প্রয়োজন আছে। সামাজিকভাবে গ্রহণযোগ্য নয় কিংবা সন্দেহের কারণ হতে পারে এমন সম্পর্ক এড়িয়ে চলুন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : প্রেমের সম্পর্ক মোটামুটি ভালো যাবে। অতি কর্তৃত্বপরায়ণতা কারো কারো ক্ষেত্রে সম্পর্কে অবনতির কারণ হতে পারে। খেলাধূলায় সাফল্য পেতে পারেন। শিক্ষার্থীদের কাঙ্ক্ষিত ফলাফল পেতে পড়াশোনায় আরো মনোযোগী হওয়ার প্রয়োজন হবে। শারীরিক দিক মোটামুটি ভালো যাবে। আহার-বিহারে সচেতন থাকলেই ভালো করবেন। নব দম্পতির সন্তান লাভের যোগ রয়েছে। দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে মানিয়ে চলার চেষ্টা করুন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : স্থাবর সম্পত্তি সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে। মনের কোনো আশা আকাঙ্ক্ষা পূরণ হতে পারে। বন্ধুবান্ধবের সঙ্গে দেখা সাক্ষাৎ হতে পারে। মাতৃস্বাস্থ্যের খবর নিন। প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। সন্তানের সাফল্যে আনন্দ পাবেন। শারীরিক সুস্থতার জন্য শরীর স্বাস্থ্যের দিকে যত্মবান হওয়ার প্রয়োজন আছে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : কোথাও বেড়াতে যেতে পারেন। বিশেষ কোনো পরিস্থিতি পরিবর্তনের জন্য সাহসী পদক্ষেপ নেওয়া হতে পারে। মনের আশা আকাঙ্ক্ষা পূরণ হতে পারে। বন্ধুদের সঙ্গে দেখা সাক্ষাৎ হতে পারে। প্রেমের সম্পর্ক খুব একটা ভালো নাও যেতে পারে। সন্তানের শরীর স্বাস্থ্যের দিকে যত্ন নিন। মাতৃসান্নিধ্যে আনন্দ পাবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : গৃহে অতিথি আসতে পারে। মাইগ্রেন কিংবা চক্ষু সংক্রান্ত কোনো সমস্যাকে অবহেলা করা ঠিক হবে না। কোনো উৎস থেকে অর্থ পেতে পারেন। ভ্রমণের মাধ্যমে লাভবান হতে পারেন। সাহসী ও প্রজ্ঞাপূর্ণ সিদ্ধান্তের জন্য প্রশংসিত হতে পারেন। মনের কোনো আশা আকাঙ্ক্ষা পূরণে শৃঙ্খলার সঙ্গে কাজে লেগে থাকার প্রয়োজন হবে। হৃদরোগীদের ক্ষেত্রে বাড়তি সতর্কতার প্রয়োজন হবে। সৃজনশীল কার্যক্রমের সঙ্গে সম্পৃক্ত হতে পারেন।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় [email protected]

 

 

রাইজিংবিডি/ঢাকা/৪ ফেব্রুয়ারি ২০১৭/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়