ঢাকা, শুক্রবার, ৬ শ্রাবণ ১৪২৪, ২১ জুলাই ২০১৭
Risingbd
সর্বশেষ:

এ সপ্তাহের রাশিফল (১৫-২১ এপ্রিল)

ফজলে আজিম : রাইজিংবিডি ডট কম
প্রকাশ: ২০১৭-০৪-১৫ ১:৩৬:৩৪ পিএম     ||     আপডেট: ২০১৭-০৪-২৪ ১০:০৪:২৩ পিএম

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে, চলতি সপ্তাহে বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রোলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রোলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

১৫ থেকে ২১ এপ্রিল ২০১৭ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস :

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : সাফল্য হচ্ছে ভাগ্যোন্নয়ণের পথে ধারাবাহিক পথচলা। সবসময় পরিস্থিতি আপনার জন্যে অনুকূল নাও পেতে পারেন, এটাই স্বাভাবিক। এগিয়ে চলুন দৃঢ় পদক্ষেপে। প্রিয়জনদের সঙ্গে ভুলবোঝাবুঝি এড়িয়ে চলুন। ধ্যান ও ধর্মীয় কাজে মনোযোগ দিন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : আপনি যদি বিবাহিত হয়ে থাকেন তবে পারিবারিক সম্পর্ক মজবুত করার দিকে গুরুত্ব দিন। দৈনন্দিন কাজকর্ম ও চলাফেরায় সতর্কতার প্রয়োজন হবে। কারো কারো ক্ষেত্রে দূরে কোথাও যাত্রা হতে পারে। পেশাগত উন্নয়নে ব্যস্ততা বাড়বে। গুরু সান্নিধ্য পেতে পারেন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : নতুন কিংবা পুরোনোদের সঙ্গে সম্পর্ক উন্নয়নে নেওয়া পদক্ষেপ সফল হতে পারে। ব্যবসায়িক কিংবা অব্যবসায়িক ক্ষেত্রে পারস্পরিক সহযোগিতার চুক্তি হতে পারে। অবিবাহিতদের বিয়ের কথাবার্তা হতে পারে। বিবাহিতদের কোথাও বেড়াতে যাওয়া হতে পারে। ভাগ্যোন্নয়নে বিশেষ কোনো পদক্ষেপ নেওয়া হতে পারে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : আবহাওয়া পরিবর্তনের সঙ্গে সঙ্গে নিজেকে মানিয়ে নেওয়ার চেষ্টা করুন। আহার বিহারে সুস্থ্য খাদ্যাভ্যাস মেনে চলুন। উচ্চ রক্তচাপ কিংবা পাইলস সংক্রান্ত সমস্যা যাদের রয়েছে তাদের ক্ষেত্রে বিশেষ সতর্কতার প্রয়োজন হবে। দাম্পত্য সম্পর্কর ক্ষেত্রে সাময়িক কোনো ধরনের প্রতিকূল সময় মোকাবেলা করতে হতে পারে। পরধন প্রাপ্তির সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : মনের মানুষের সঙ্গে দেখা হতে পারে। সন্তানের বিষয়ে কোনো কারণে চিন্তিত হতে পারেন। শরীর খুব একটা ভালো নাও যেতে পারে। কর্মস্থলে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলার চেষ্টা করুন। পারস্পরিক সহযোগিতার চুক্তি হতে পারে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : ব্যস্ততার মাঝেও পরিবারে সময় দেওয়ার চেষ্টা করুন। কেউ আপনার জন্যে অপেক্ষা করতে পারে। সময় সচেতন হলেই ভালো করবেন। ব্যক্তিত্ব বজায় রাখতে কাউকে কথা দেওয়ার আগে চিন্তা করুন তা রাখতে পারবেন কি-না। দাঁত ও পেটের সমস্যার ক্ষেত্রে দরকার হবে বাড়তি সচেতনতা।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : সময় সবসময় একরকম যায় না। কিছু সময় থাকে যখন নিজেকে সংযত রাখতে না পারলে পুরোনো সম্পর্কে ভাঙনের আশংকা দেখা যেতে পারে। কাজে ব্যস্ত থাকুন আর ধৈর্য ধরে সুসময়ের জন্যে অপেক্ষা করুন। সৃজনশীল পেশার সঙ্গে সম্পৃক্তদের জন্য সময় অনুকূল থাকবে আশা করা যায়।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : গৃহে অতিথি আসতে পারে। কাজকর্ম উৎসাহ উদ্দীপনা বাড়বে। মনের ভেতরকার কথা প্রিয়জনকে স্পষ্টভাবে বলে ফেলতে পারেন। সাময়িক আর্থিক চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে, কোনো উৎস থেকে অর্থ কিংবা আর্থিক সুবিধা পেতে পারেন। মনের কোনো আশা পূরণ হতে পারে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : সফল হতে চাইলে দীর্ঘসূত্রিতা এড়িয়ে চলুন। সময়ের কাজ সময়ে করার চেষ্টা করুন। বিশেষ কারো অনুপ্রেরণা আপনাকে জীবনে জীবন চলার পথে আশা জাগাবে। বৈদেশিক বাণিজ্যের সঙ্গে সম্পৃক্তদের জন্য সময় অনুকূল থাকবে। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক আশা করতে পারেন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : ব্যয় বৃদ্ধি পাবে। কোনো ভুলের জন্য অনুশোচনা করতে হতে পারে। পুরোনো কোনো রোগে সাময়িক ভুগতে হতে পারে। স্বাস্থ্যবিধি মেনে চলুন। আর্থিক দিক মন্দ যাবে না। কোনো উৎস থেকে অর্থ আসতে পারে। গৃহে অতিথি আসতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : আয় উপার্জন বৃদ্ধির সুযোগ পেতে পারেন। আপনার দক্ষতা ও অভিজ্ঞতাকে কাজে লাগানোর চেষ্টা করুন। শ্রমানন্দ কাজের গতি ও সাফল্য নিশ্চিত করে। সফল হতে চাইলে আলস্য বর্জন করুন। প্রয়োজনীয় ব্যয় নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। পারিবারিক কোনো অনুষ্ঠানে যোগ দেওয়া হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : সামাজিক কাজকর্মে ব্যস্ততা বাড়তে পারে। রাজনীতির সঙ্গে সম্পৃক্তদের সময় খুব একটা অনুকূল নাও যেতে পারে। স্বার্থান্বেষীদের বিষয়ে সচেতন থাকলে ভালো করবেন। কর্মক্ষেত্রে বিরোধ এড়িয়ে চলার চেষ্টা করুন। খেয়ালিপনার জন্য কোনো সুযোগ হাতছাড়া হওয়ার আশংকা রয়েছে।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় fazleazim09@gmail.com।




রাইজিংবিডি/ঢাকা/১৫ এপ্রিল ২০১৭/ফিরোজ

Walton Laptop