ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (২৯ এপ্রিল-৫ মে)

ফজলে আজিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:৩৬, ২৯ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এ সপ্তাহের রাশিফল (২৯ এপ্রিল-৫ মে)

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

চলতি সপ্তাহে চন্দ্রের অবস্থানের ওপর ভিত্তি করে বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন, বাংলাদেশ অ্যাস্ট্রোলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য এবং এশিয় জ্যোতিষ সম্মেলনে ‘জ্যোতিষ রত্ন’ উপাধি ও স্বর্ণপদকপ্রাপ্ত অ্যাস্ট্রোলজার ফজলে আজিম

২৯ এপ্রিল থেকে ৫ মে ২০১৭ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস :

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : ভ্রমণের ক্ষেত্রে সতর্কতার প্রয়োজন হবে। যোগাযোগমূলক কাজে সাময়িক বিলম্ব হতে পারে। পাওনা আদায়ের সম্ভাবনা রয়েছে। কোনো উৎস থেকে অর্থ পেতে পারেন। মনের কোনো আকাঙ্ক্ষা পূরণ হতে পারে। বিলাসজাতদ্রব্য কেনাকাটা হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : শরীর ও মন মোটামুটি ভালো থাকবে। ঝুঁকি নেওয়ার মানসিকতা তৈরি হবে। ব্যক্তিত্ব বজায় রাখার চেষ্টা করুন। আর্থিক দিক খুব একটা ভালো নাও যেতে পারে। কেউ আপনার কথায় কষ্ট পেতে পারে। অন্যের চেতনার স্তর বুঝে কথা বলুন। স্বল্প দূরত্বে কোথাও ভ্রমণ হতে পারে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : কোনো ধরনের সমস্যা মোকাবেলার প্রয়োজন হবে। ব্যয় বৃদ্ধি পাবে। কেউ আপনাকে ভুল বুঝতে পারে। আর্থিক দিক ভালো যাবে। হাতে নগদ প্রবাহ বাড়বে। যোগাযোগমূলক কাজে কোনো ধরনের সমস্যার উদ্ভব হতে পারে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : আয় উপার্জন বৃদ্ধির সুযোগ পাবেন। সামাজিক কোনো কর্মকাণ্ডে অংশগ্রহণ করতে পারেন। দায়িত্ব পালনে সততা ও সময়ানুবর্তীতা আপনাকে এগিয়ে রাখবে। কেউ কেউ লোভের ফাঁদে পা দিয়ে ক্ষতিগ্রস্ত হতে পারেন। কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে প্রাপ্ত তথ্য যাচাই বাছাই করে নিন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : পেশাগত দক্ষতার জন্য পদোন্নতির যোগ রয়েছে। পদস্থ কারো সঙ্গে বিশেষ আলোচনা ফলপ্রসু হতে পারে। বড় ভাই বোনের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। আয় উপার্জনের পথে সাময়িক কোনো সমস্যা দেখা যেতে পারে। রাগ নিয়ন্ত্রণ করুন ও আলস্য পরিহার করুন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : দূরে কোথাও বেড়াতে যেতে পারেন। কারো কারো তীর্থ যাত্রা হতে পারে। আধ্যাত্মিক গুরু কিংবা কোনো পরামর্শকের সঙ্গে যোগাযোগ হতে পারে। পেশাগত ব্যস্ততা বাড়বে। পদস্থদের সঙ্গে ভুলবোঝাবুঝি এড়িয়ে চলুন। আর্থিক দিক ভালো যাবে। কারো কারো ক্ষেত্রে প্রবাসযাত্রা হতে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : ধর্মীয় ও অতিন্দ্রিয় বিষয়ের প্রতি আগ্রহ বাড়বে। চলাফেরায় সতর্ক থাকার প্রয়োজন হবে। ভাগ্যোন্নয়নে সাময়িক সময় প্রতিকূল থাকতে পারে। তাই বলে চেষ্টা না করে বসে থাকা ঠিক হবে না। বন্ধুদের সহযোগিতা আশা করতে পারেন। পেশাগত কোনো আলোচনায় অংশ নিতে পারেন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : ব্যবসায়িক দিক ভালো যাবে। কোনো বিষয়ে চুক্তি হতে পারে। অবিবাহিত কারো কারো ক্ষেত্রে বিয়ের যোগ রয়েছে। কোনো খবরে শোকগ্রস্ত হওয়ার আশংকা রয়েছে। অনলাইন মার্কেটপ্লেসের সঙ্গে সম্পৃক্তদের জন্য সময়টি অনুকূল থাকবে। প্রাপ্ত সুযোগ কাজে লাগানোর চেষ্টা করুন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : আহার বিহারে সচেতন থাকুন। কারো কারো ক্ষেত্রে উচ্চ রক্তচাপ সমস্যা দেখা যেতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। কর্মস্থলে দায়দায়িত্ব বাড়বে। দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে ভুলবোঝাবুঝি এড়িয়ে চলার চেষ্টা করুন। দূরে কোথাও বেড়াতে যেতে পারেন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : প্রেমের সম্পর্ক অনুকূল থাকবে। মনের মানুষের সঙ্গে দেখা হতে পারে। শরীর সাময়িকভাবে কম ভালো যেতে পারে। কারো কারো ক্ষেত্রে দন্তরোগে ভোগার আশংকা রয়েছে। ব্যবসায়িক দিক ভালো যাবে। ব্যবসায়িক সূত্রে লাভবান হতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : মনের আশা আকাঙ্ক্ষা পূরণ হতে পারে। আবাসন সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে। কেউ কেউ স্থাবর সম্পত্তিতে বিনিয়োগের সুযোগ পেতে পারেন। পারিবারিক সম্পর্ক অনুকূল থাকবে। প্রেমের সম্পর্ক খুব একটা ভালো যাবে না। অবিবাহিতদের বিয়ের যোগ রয়েছে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসু হবে। আনন্দ বিনোদনে সময় কাটানোর ‍সুযোগ পেতে পারেন। ছোট ভাইবোনের সঙ্গে সম্পর্ক অনুকূল থাকবে। স্থাবর সম্পত্তি সংক্রান্ত কোনো ধরনের সমস্যা মোকাবেলার প্রয়োজন হতে পারে। শরীর খুব একটা ভালো নাও যেতে পারে।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় [email protected]





রাইজিংবিডি/ঢাকা/২৯ এপ্রিল ২০১৭/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়