ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

‘বাহুবলী টু’র প্রশংসা করে বিতর্কে রামগোপাল

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:৪২, ২৯ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘বাহুবলী টু’র প্রশংসা করে বিতর্কে রামগোপাল

রামগোপাল ভার্মা, বাহুবলী টু সিনেমার পোস্টার

বিনোদন ডেস্ক : বলিউড নির্মাতা রামগোপাল ভার্মা। বিতর্কিত, কুরুচিপূর্ণ, অশালীন মন্তব্য করে নানা সময় আলোচনায় এসেছেন এই পরিচালক। এবার আলোচিত ‘বাহুবলী টু’ সিনেমার প্রশংসা করে বিতর্কে জড়ালেন তিনি।

গতকাল শুক্রবার (২৮ এপ্রিল) ভারতসহ বিশ্বের কয়েকটি দেশে মুক্তি পেয়েছে চলতি বছরের অন্যতম প্রতীক্ষিত এই সিনেমাটি। সিনেমাটিকে ঘিরে দর্শকের উন্মাদনার শেষ নেই। বাহুবলি-দ্য বিগিনিং সিনেমায়, কাটাপ্পা কেন বাহুবলিকে হত্যা করেছিলেন তার উত্তর জানতে কৌতূহলী দর্শক। দীর্ঘ লাইনে দাঁড়িয়ে টিকিট কিনছেন তারা। এ ছাড়া দর্শকের চাপ দেখে অতিরিক্ত শো প্রদর্শনের ব্যবস্থাও রেখেছেন সিনেমা হল কর্তৃপক্ষরা।

চলতি বিষয় নিয়ে বরাবরই কথা বলে আলোচনায় থাকাটা রামগোপালের স্বভাবসিদ্ধ। আর ‘বাহুবলী’র এমন উত্তাপে কিছুটা হাত সেঁকবেন না রামগোপাল তাই কি হয়! তাই রামগোপাল তার মাইক্রোব্লগিং সাইট টুইটারে ‘বাহুবলী’র প্রশংসা করে টুইট করেন। আর এতেই নয়া বিতর্কে জন্ম দেন এই নির্মাতা।

রামগোপাল টুইটে লিখেন, ‘শুনলান বিবিটু’র গর্জন যাতে শুনতে না হয় তাই হিন্দি, তামিল, তেলুগু চিত্র পরিচালকরা নিজেদের কানে তুলো গুঁজেছেন।’

অন্য একটি টুইটে তিনি লিখেন, ‘‘যখন হাতির মতো সিনেমা আসে তখন চিত্রপরিচালক কুকুররা ঘেউ ঘেউ করে। কিন্তু ডায়নোসরের মতো যখন ‘বাহুবলী টু’ সিনেমা আসে তখন কুকুর, বাঘ এবং সিংহরা লুকিয়ে পড়ে।’’ এরপরই সোশ্যাল দুনিয়ায় রামগোপালকে নিয়ে চলছে আলোচনা।




রাইজিংবিডি/ঢাকা/২৯ এপ্রিল ২০১৭/শান্ত  

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়