ঢাকা, শুক্রবার, ৬ শ্রাবণ ১৪২৪, ২১ জুলাই ২০১৭
Risingbd
সর্বশেষ:

এ সপ্তাহের রাশিফল (৬-১২ মে)

ফজলে আজিম : রাইজিংবিডি ডট কম
প্রকাশ: ২০১৭-০৫-০৬ ৩:৫৭:০২ পিএম     ||     আপডেট: ২০১৭-০৫-২৫ ৮:১৫:০৯ পিএম

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

চলতি সপ্তাহে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রোলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রোলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

৬ থেকে ১২ মে ২০১৭ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস :

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : আনন্দ বিনোদনে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। মনের মানুষের সঙ্গে দেখা হতে পারে। সৃজনশীল কাজে আনন্দ পাবেন। শিল্প সংস্কৃতির সঙ্গে সম্পৃক্তদের জন্য সময়টি অনুকূল থাকবে। কারো কারো ক্ষেত্রে সাময়িক পেটের পীড়ায় ভোগার আশংকা রয়েছে। স্বাস্থ্যবিধি মেনে চলুন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : আবাসন সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে। মনের কোনো আশা পূরণ হতে পারে। মাতৃস্বাস্থ্য খুব একটা ভালো নাও যেতে পারে। প্রেম রোমাঞ্চ শুভ। যেকোনো ধরনের ভুল বোঝাবুঝি এড়াতে সরাসরি কথা বলুন। সততা ও সত্যবাদিতা আপনার মর্যাদা বৃদ্ধি করবে। অবিবাহিতদের বিয়ের যোগ রয়েছে। সাময়িকভাবে শরীর কম ভালো যেতে পারে। 

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : প্রতিবেশীদের সঙ্গে সময় অনুকূল থাকবে। স্বল্প ‍দূরত্বে ভ্রমণ হতে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসু হবে। ছোট ভাইবোনের বিষয়ে চিন্তিত হতে পারেন। মনের আশা আকাঙ্ক্ষা পূরণ হবে। নব দম্পতির সন্তানলাভের যোগ রয়েছে। কর্মক্ষেত্রে দায়দায়িত্ব বাড়বে। আনন্দ বিনোদনে সময় কাটানোর সুযোগ পেতে পারেন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : পাওনা অর্থ আদায় হতে পারে। হাতে নগদ প্রবাহ বাড়বে। গৃহে অতিথি আসতে পারে। ছোট ভাইবোনের সাফল্যে আনন্দ পাবেন। গৃহস্থালী কাজকর্মে ব্যস্ততা বাড়বে। প্রেমের সম্পর্ক ভালো যাবে। সন্তান বিষয়ে চিন্তিত হতে পারেন। এ সপ্তাহে কোনো ভালো খবর আশা করতে পারেন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : শরীর ও মন ভালো থাকবে। ব্যক্তিগত উদ্যোগ ফলপ্রসু হবে। কাজকর্মে উৎসাহ ও উদ্যম বাড়বে। আর্থিক দিক ভালো যাবে। পাওনা অর্থ আদায়ের সম্ভাবনা রয়েছে। ভ্রমণের যোগ রয়েছে। বিলাসজাতদ্রব্য কেনাকাটা হতে পারে। কারো কারো ক্ষেত্রে ভ্রমণের সূচি পরিবর্তন হতে পারে। বন্ধুবান্ধবের সঙ্গে দেখা হতে পারে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : ব্যয় বাড়বে। অতীতের কোনো ভুলের জন্য অনুতপ্ত হতে পারেন। বিশেষ কোনো পরিকল্পনা বাস্তবায়নের পথে অগ্রগতি হবে। আর্থিক দিক ভালো যাবে। ব্যবসায়ীদের আয়ের অংক বেশ ওঠানামা করতে পারে। ছোট ভাইবোনের সাফল্যে আনন্দ পাবেন। ভ্রমণ হতে পারে।   বৈদেশিক কোনো কর্মকাণ্ডে সম্পৃক্ত হতে পারেন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : আয় উপার্জন বৃদ্ধি পেতে পারে। হঠাৎ করে ব্যয় বৃদ্ধি পেতে পারে। আয় ব্যয়ের ভারসাম্য বজায় রাখা কঠিন হবে। কারো কারো ক্ষেত্রে হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে। কোনো উৎস থেকে অর্থ প্রাপ্তির যোগ রয়েছে। গৃহে অতিথি আসতে পারে। বড় ভাই বোনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : পেশাগত কাজে ব্যস্ততা বাড়তে পারে। চাকুরিপ্রার্থীদের কারো কারো বিদেশী প্রতিষ্ঠানে কর্মসংস্থানের সুযোগ হতে পারে। পেশাগত কাজে ভ্রমণ হতে পারে। রাজনীতির সঙ্গে সম্পৃক্তদের সতর্কতার প্রয়োজন আছে। বড় ভাইবোনের সঙ্গে সম্পর্ক ভালো যাবে।  শিল্প সাহিত্যের সঙ্গে সম্পৃক্তরা প্রতিভা বিকাশের সুযোগ পাবেন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : পেশা কিংবা উচ্চশিক্ষার্থে বিদেশযাত্রা হতে পারে। তীর্থযাত্রা হতে পারে। কোনো পরামর্শকের সঙ্গে দেখা হতে পারে। পেশাক্ষেত্রে নিজের অবস্থান সুদৃঢ় করতে সক্ষম হবেন। সম্ভাব্যক্ষেত্রে পদোন্নতির যোগ রয়েছে। সরাসরি বিপণণ কার্যক্রমের সঙ্গে সম্পৃক্তদের জন্য সময় অনুকূল থাকবে।  কর্মস্থলে উর্ধ্বতনের আনুকূল্য পাবেন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : সাময়িকভাবে মানসিক চাপ বাড়বে। যথাসময়ে হাতের কাজ শেষ করা কঠিন হয়ে পড়বে। আলস্য বর্জন করে কাজে লেগে পড়ুন। সম্ভাব্যক্ষেত্রে বিদেশ ভ্রমণ হতে পারে। বৈদেশিক বাণিজ্যে লাভের যোগ রয়েছে। গুরু সান্নিধ্য লাভ করতে পারেন। পেশাগত কোনো ভালো খবর আশা করতে পারেন। কর্মক্ষেত্রে অপ্রত্যাশিত কোনো ঘটনার সম্ভাবনা রয়েছে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : চুক্তিভিত্তিক কার্যক্রমে সতর্কতার প্রয়োজন আছে। নতুন চুক্তি ঝুঁকিপূর্ণ। দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে পারস্পরিক সম্মানবোধ রেখে কথাবলুন। কারো কারো ক্ষেত্রে স্বস্ত্রীক বিদেশ ভ্রমণ হতে পারে। সাময়িকভাবে পারিপার্শ্বিক পরিবেশ প্রতিকূল থাকতে পারে। রুটিনমাফিক কর্মপরিকল্পনা আপনার কাজে সহায়ক হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : শরীর সাময়িকভাবে কম ভালো যেতে পারে। জমে থাকা কাজ শেষ করতে সক্ষম হবেন। আলস্যের দুষ্ট চক্র থেকে বেরিয়ে আসার চেষ্টা করুন। ব্যবসায়িক দিক ভালো যাবে। অবিবাহিতদের বিয়ের কথাবার্তা হতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। কোনো বিষয়ে ‍চুক্তি হতে পারে। রিপু সংযত রাখার চেষ্টা করুন। ভ্রমণ হতে পারে।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় fazleazim09@gmail.com।



রাইজিংবিডি/ঢাকা/৬ মে ২০১৭/ফিরোজ

Walton Laptop