ঢাকা, শুক্রবার, ৭ আশ্বিন ১৪২৪, ২২ সেপ্টেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

এ সপ্তাহের রাশিফল (১-৭ জুলাই)

ফজলে আজিম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৭-০১ ১২:০২:৩৯ পিএম     ||     আপডেট: ২০১৭-০৭-০৮ ৮:২৯:১৯ পিএম

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

চলতি সপ্তাহে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রোলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রোলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

১ থেকে ৭ জুলাই ২০১৭ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস:

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) :  আপনি বেশ ফুরফুরে মেজাজে সময় কাটানোর সুযোগ পাবেন। আহার বিহারে সচেতন না হলে পেটের পীড়ায় ভুগতে হতে পারে। পর্যাপ্ত পানি পানের অভাবে কারো কারো সমস্যা দেখা যেতে পারে। অবিবাহিত কারো কারো ক্ষেত্রে বিয়ের কথাবার্তা হতে পারে। ভ্রমণ হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : সৃজনশীল কাজে আনন্দ পাবেন। রন্ধনশিল্পীরা বিশেষ কাজের জন্যে অনুপ্রেরণা পেতে পারেন। সন্তান লালন-পালনে মনোযোগী হোন। আপনি যদি নবদম্পতি হন তবে সন্তান লাভের সুখবর পেতে পারেন। ব্যবসায়িক পার্টনারদের সঙ্গে কোনো বিষয়ে মতবিরোধ দেখা যেতে পারে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : পরিবারের সদস্যদের সঙ্গে সুন্দর সময় কাটানোর ‍সুযোগ পেতে পারেন। হঠাৎ কোনো খবরে বিচলিত হবেন না। যে কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে প্রাপ্ত তথ্য যাচাই বাছাই করে নিন্। কোনো সামাজিক অনুষ্ঠানে অংশ নিতে পারেন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : ছোট ভাইবোনের সঙ্গে সময় ভালো কাটবে। পুরানো বন্ধুবান্ধবের সঙ্গে যোগাযোগ হতে পারে। পারিবারিক যে কোনো সিদ্ধান্তের ক্ষেত্রে সবার মতামতকে গুরুত্ব দিন। সন্তান বিষয়ে চিন্তিত হতে পারেন। প্রেম রোমাঞ্চ ভালো যাবে না।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : কোনো বিশেষ আলোচনায অংশগ্রহণ করতে পারেন। যোগাযোগমূলক কাজের ক্ষেত্রে সচেতন হোন। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। নতুন কারো সঙ্গে পরিচয় হতে পারে। পারিবারিক সুখ শান্তি বজায় রাখতে ব্যস্ততার মাঝেও পরিবারের সদস্যদের জন্য কিছু সময় আলাদা করে রাখুন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) :  শরীর ও মন চাঙা থাকবে। আপনার কাজের যথাযথ মূল্যায়ন হবে। কারো কারো ক্ষেত্রে বেতন কিংবা পদমর্যাদা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ভ্রমণের ক্ষেত্রে সচেতন থাকলে ভালো করবেন। ছোট ভাইবোনের বিষয়ে চিন্তিত হতে পারেন্।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) :  আয় ব্যয়ের ভারসাম্য বজায় রাখার চেষ্টা করুন। অন্যথায় মাস শেষে মানসিক চাপ বাড়তে পারে। কাউকে কথা দিলে তা রাখার চেষ্টা করুন। আত্মীয় স্বজনের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। কারো কারো ক্ষেত্রে কণ্ঠ সংক্রান্ত সমস্যা দেখা যেতে পারে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) :  পরিবারের সদস্যদের সঙ্গে সুন্দর সময় কাটবে। বিশেষ কোনো উৎস থেকে গুরুত্বপূর্ণ তথ্য পেতে পারেন। অপ্রত্যাশিতভাবে ব্যয় বাড়তে পারে। আয় ব্যয়ের সামঞ্জস্য বজায় রাখার চেষ্টা করুন। আয়ের অংক বেশ ওঠানামা করতে পারে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) :  পেশাগত কাজের স্বীকৃতি ও সুনাম পেতে পারেন। বিশেষ কোনো কাজের জন্যে কারো কারো ক্ষেত্রে বেতন কিংবা বোনাস প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। কারো কারো ক্ষেত্রে হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে। স্বাস্থ্যবিধি মেনে চলুন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) :  দূরে কোথাও ভ্রমণ হতে পারে। কেউ কেউ তীর্থ ভ্রমণে যেতে পারেন। পেশাগত বিষয়ে অপ্রত্যাশিত কোনো ঘটনা ঘটতে পারে। নিজের কাছে সৎ থাকুন। দায়িত্বশীলতার সঙ্গে কাজ করলে পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে। অতীতের কোনো কাজের ফল পেতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) :  সাময়িকভাবে মানসিক চাপ বাড়তে পারে। প্রতিটি কাজ গুছিয়ে করার চেষ্টা করুন। কাউকে কথা দিলে তা রক্ষা করুন। প্রবাস সংক্রান্ত বিষয়ে গুরু্ত্বপূর্ণ কোনো তথ্য পেতে পারেন। পেশাগত কাজের দায়িত্ব বাড়বে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : কোনো সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। অবিবাহিতদের বিয়ের কথাবার্তা হতে পারে। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। ভ্রমণের ক্ষেত্রে সতর্কতার প্রয়োজন আছে। চলাফেরায় সাবধানতা অবলম্বন করুন। ভ্যাট কিংবা ট্যাক্স সংক্রান্ত বিষয়ে ব্যস্ততা বাড়তে পারে।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় fazleazim09@gmail.com।




রাইজিংবিডি/ঢাকা/১ জুলাই ২০১৭/ফিরোজ

Walton Laptop