ঢাকা, শুক্রবার, ৭ আশ্বিন ১৪২৪, ২২ সেপ্টেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

এ সপ্তাহের রাশিফল (৮-১৪ জুলাই)

ফজলে আজিম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৭-০৮ ২:০৭:১২ পিএম     ||     আপডেট: ২০১৭-০৭-১৯ ৯:১০:০৯ পিএম

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

চলতি সপ্তাহে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রোলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রোলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

৮ থেকে ১৪ জুলাই ২০১৭ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস :
মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) :  চলার পথে চ্যালেঞ্জ থাকবেই। এটাকে মেনে নিয়েই সামনে এগুতে হবে। আর মনে রাখতে হবে নিজের এগিয়ে রাখার কাজটি করতে হবে প্রথমে নিজেকে। আপনি যদি বিশেষ কোনো কাজে দক্ষতা অর্জন করেন তবে ভাগ্যোন্নতিতে তা বিশেষভাবে কাজে আসবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) :  ব্যবসায়ে কিছুটা ঝামেলা থাকতে পারে। ভ্যাট নিয়ে কারো কারো ক্ষেত্রে ব্যস্ততা বাড়বে। কোনো খবরে শোকগ্রস্ত হওয়ার আশংকা রয়েছে। সম্ভাব্যক্ষেত্রে দূরের যাত্রা হতে পারে। সামাজিকভাবে গ্রহণযোগ্য নয় এমন বিষয় থেকে নিজেকে দূরে রাখুন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : বিশেষ কোনো বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার আগে অভিজ্ঞ কারো পরামর্শ নিলে ভালো করবেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। কারো সঙ্গে ব্যবসায়িক বা অন্যকোনো চুক্তি করার আগে প্রয়োজনীয় সব তথ্য যাচাই করে নিন। আইনগত কোনো বিষয় নিয়ে ভাবতে হতে পারে। দৈনন্দিন কর্মে ও ব্যবসায়ে সৎ থাকার চেষ্টা করুন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : শরীর খুব একটা ভালো যাবে না। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। কারো সঙ্গে বৈষম্যমূলক আচরণ করা থেকে বিরত থাকুন। সহকর্মীদের সঙ্গে সম্পর্ক উন্নয়নের চেষ্টা করুন। কোনো ধরনের সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : মনের কোনো আশা পূরণ বিলম্বিত হতে পারে। সময়কে ভালোভাবে কাজে লাগানোর চেষ্টা করুন। অপরিকল্পিত পরিশ্রম কাজের গুণগত মানকে নষ্ট করে দেয়, সময়ের ও অপচয় হয়। শরীরের যত্ন নিন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) :  মাকে ভালোবাসুন ও মায়ের যত্ন নিন। কর্মে বাধা ও মনের দুঃখবোধ থেকে মুক্তি পাবেন। শিক্ষার্থীদের ইন্টারনেট আসক্তি পড়াশোনায় মনোযোগ নষ্টের কারণ হতে পারে। নিজের ভালোর জন্য প্রথম সিদ্ধান্ত নিজেকেই নিতে হয়। ইন্টারনেটে গেম খেলার চেয়ে মাঠে নেমে পড়ুন। লাভটা বেশিই হবে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) :  এমন কারো সঙ্গে দেখা হতে পারে যার মাধ্যমে উপকৃত হতে পারেন। যোগাযোগমূলক কাজে আগের বাধা কেটে যাবে বলে আশা করা যায়। হাল না ছেড়ে আবার লক্ষ্যপাণে এগিয়ে চলুন। সাফল্য আসবে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : কারো কারো ক্ষেত্রে সঞ্চয়ের প্রবণতা দেখা যাবে। ব্যাংকিং সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়বে। বাড়িতে প্রিয় মানুষের আগমন হতে পারে। প্রিয়জনদের সঙ্গে আনন্দময় কিছু মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) :  পরিবারের কোনো সদস্যকে নিয়ে চিন্তিত হতে পারেন। পারিবারিক সম্পর্ক অনুকূল থাকবে। আর্থিক দিক ভালো যাবে। নতুন কোনো পরিকল্পনা নিয়ে এগুতে পারেন। শরীর স্বাস্থ্যের বিষয়ে সচেতন থাকুন। বাড়িতে মেহমান আসতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : কথা বলুন বুঝে শুনে। স্থানকাল পাত্র বিবেচনা না করে কথা বললে ঝামেলায় পড়তে পারেন। চলাফেরায় সাবধানতা অবলম্বন করুন। ভুল বিনিয়োগ সিদ্ধান্তের জন্যে ক্ষতিগ্রস্ত হওয়ার আশংকা রয়েছে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) :  আয় উন্নতির যোগ রয়েছে। আলস্য থেকে বেরিয়ে আসতে না পারলে অনেক সুযোগ হাতছাড়া হয়ে যাবে। রুটিন অনুসরণ করে কাজ করুন। সাফল্য ও সম্মান ‍দুটোই পাবেন। পাওনা আদায়ের সম্ভাবনা রয়েছে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : চাকুরিপ্রার্থীরা আশাব্যঞ্জক কোনো খবর পেতে পারেন। প্রেমের সম্পর্কে পারষ্পরিক শ্রদ্ধাবোধ ও ভালোবাসা সম্পর্ককে টিকিয়ে রাখবে। বিনোদনমূলক কর্মকাণ্ডে সম্পৃক্ত হতে পারেন। কারো কারো ক্ষেত্রে চিকিৎসকের পরামর্শ নেওয়ার প্রয়োজন হতে পারে।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় fazleazim09@gmail.com।



রাইজিংবিডি/ঢাকা/৮ জুলাই ২০১৭/ফিরোজ

Walton Laptop