ঢাকা, সোমবার, ৭ ফাল্গুন ১৪২৪, ১৯ ফেব্রুয়ারি ২০১৮
Risingbd
অমর একুশে
সর্বশেষ:

এ সপ্তাহের রাশিফল (১৫-২১ জুলাই)

ফজলে আজিম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৭-১৫ ১২:২৩:০২ পিএম     ||     আপডেট: ২০১৭-০৮-২৮ ৭:১৪:২৪ পিএম

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

চলতি সপ্তাহে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রোলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রোলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

১৫ থেকে ২১ জুলাই ২০১৭ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস:

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : অতীতের কোনো কাজের ফল ভোগ করতে পারেন। কোনো কারণে উত্তেজিত হওয়া ঠিক হবে না। যাদের উচ্চ রক্তচাপ ও কার্ডিয়াক সমস্যা রয়েছে তাদের অবলম্বন করতে হবে বিশেষ সাবধানতা। ভ্রমণ হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : আয় উপার্জন বাড়তে পারে। ভ্রমণের ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করুন। যোগাযোগমূলক কাজে সাময়িক বিলম্ব হতে পারে। বড় ভাই বোনের সঙ্গে যোগাযোগ হতে পারে। পাওনা আদায় হতে পারে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) :  পেশাগত বিষয়ে গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্ত নেওয়া হতে পারে। গল্পের ছলে কারো সমালোচনা করতে গিয়ে সমস্যায় পড়তে পারেন। জোর করে নিজের মত চাপিয়ে দিবেন না। কেউ আপনার মতের বিরোধিতা করতে পারে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : শরীর কম ভালো যেতে পারে। ব্যক্তিগত ও পেশাগত দায়দায়িত্ব বাড়বে। মনের শক্তিকে জাগিয়ে তুলতে ধ্যান করুন। সতেজ ও চাঙা অনুভূতি নিয়ে দিনের কাজ শুরু করুন। প্রবাসী বন্ধু বা স্বজনের সঙ্গে যোগাযোগ হতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : চলাফেরায় সতর্কতা অবস্থান করুন। কোনো খবরে শোকগ্রস্ত হতে পারেন। তর্ক এড়িয়ে চলুন। যাদের হৃদযন্ত্রের সমস্যা রয়েছে তাদের মেনে চলতে হবে চিকিৎসকের দিক নির্দেশনা। মূল্যবান জিনিসপত্র সাবধানে রাখুন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : অবিবাহিতদের বিয়ের কথাবার্তা হতে পারে। আয়ের অংক ওঠানামা করতে পারে। আয় বুঝে ব্যয় করুন। আয় ব্যয়ের ভারসাম্য রক্ষা করতে না পারলে সাময়িকভাবে কঠিন সময় মোকাবেলা করতে হতে পারে। কারো কারো ক্ষেত্রে গোপন প্র্রণয় সামাজিক সমস্যার কারণ হতে পারে। 

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : কর্মপরিবেশ সাময়িকভাবে আপনার প্রতিকূলে যেতে পারে। পদস্থদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। শরীর কম ভালো যেতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। গোপন কোনো বিষয়ে চুক্তি হতে পারে। বৈদেশিক বাণিজ্যে লাভের যোগ রয়েছে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) :  সন্তানবিষয়ে চিন্তিত হতে পারেন। ব্যস্ততার মাঝেও সন্তানের খোঁজখবর নিন। দীর্ঘমেয়াদী কোনো লক্ষ্য অর্জন করতে হলে আলস্যকে প্রশ্রয় দেওয়া চলবে না। চলাফেরায় সাবধানতা অবলম্বন করুন। দুর্ঘটনা এড়াতে পথচলায় সাবধানতা অবলম্বন করুন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : চলাফেরা থেকে শুরু করে কাজকর্ম সবদিকে আপাতত ঝুঁকি এড়িয়ে চলুন। মনের কোনো আশা পূরণ হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে। কোনো খবরে শোকগ্রস্ত হওয়ার আশংকা রয়েছে। নব দম্পতির সন্তানলাভের যোগ রয়েছে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : ব্যবসায়িক কোনো বিষয়ে চুক্তি হতে পারে। কারো কারো ক্ষেত্রে শরীরের পুরোনো ব্যথা বেদনা জেগে উঠতে পারে। ভ্রমণ হতে পারে। পারিবারিক সম্পর্ক অনুকূল থাকবে। প্রেমের সম্পর্ক ভালো যাবে না।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) :  হাতে নগদ প্রবাহ বাড়বে। পাওনা আদায়ের সম্ভাবনা রয়েছে। পেশাক্ষেত্রে কেউ কেউ আপনার শত্রুতা করতে পারে। দায়িত্বপরায়ণতা ও সততার সঙ্গে পরিস্থিতি মোকাবেলার চেষ্টা করুন। কারো কারো ক্ষেত্রে চক্ষু সংক্রান্ত সমস্যা দেখা যেতে পারে। প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : শরীর ও মন মোটামুটি ভালো থাকবে। সন্তানসম্ভবা মায়েদের বিশেষ যত্ম ও খেয়ালের প্রয়োজন হবে। প্রেমের সম্পর্কে ভুল বোঝাবুঝির আশঙ্কা রয়েছে। অহংকার এবং রাগ দুটোই যেকোনো সম্পর্ক নষ্ট করার জন্যে যথেষ্ট। এ বিষয়ে সচেতন থাকুন। ফটকা কারবারে লোকশান হতে পারে। বুঝেশুনে বিনিয়োগ করুন।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য আপনার নাম, জন্মতারিখ, জন্মসময় ও জন্মস্থান লিখে যোগাযোগ করুন এই ঠিকানায় fazleazim09@gmail.com।




রাইজিংবিডি/ঢাকা/১৫ জুলাই ২০১৭/ফিরোজ

Walton
 
   
Marcel