ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

দ্বিতীয় দিনে জিম্বাবুয়ের সংগ্রহ মাত্র ১২ রান

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:২৫, ১৫ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দ্বিতীয় দিনে জিম্বাবুয়ের সংগ্রহ মাত্র ১২ রান

ক্রীড়া ডেস্ক: ৮ উইকেটে ৩৪৪ রানে শুক্রবার কলম্বো টেস্টের প্রথম দিনের খেলা শেষ করেছিল জিম্বাবুয়ে। ইচ্ছে ছিল প্রথম সেশন দেখেশুনে খেলে দলীয় রান চারশ’তে নিয়ে যাওয়া। কিন্তু সেই আশায় গুড়েবালি!

মাত্র ১২ রানেই শেষ তাদের প্রতিরোধ। ৪.৪ ওভারে শেষ দুই উইকেট হারায় সফরকারীরা। সব মিলিয়ে তাদের ইনিংস টিকল মাত্র ২১ মিনিট। ১৫১ রানে দিন শুরু করা ক্রেইগ আরভিন ৯ রান যোগ করে আউট হন ১৬০ রানে। কুমারার বলে পেরেরার হাতে ক্যাচ দেন জিম্বাবুয়ের তারকা ব্যাটসম্যান। এছাড়া হেরাথের বলে আউট হন ২৭ রান করা ডোনাল্ড তিরিপানো। আগের দিনের চার উইকেটের সঙ্গে আজ আরও এক উইকেট নিয়ে পঞ্চম উইকেটের স্বাদ পান রঙ্গনা হেরাথ। ক্যারিয়ারের ৩০তম বারের মতো পাঁচ উইকেট শিকার করলেন বাঁহাতি এ স্পিনার। 

শুক্রবার আরভিনের ১৫১ রানের সুবাদে প্রথম দিনটি নিজেদের করে নেয় জিম্বাবুয়ে। ১৬০ রানের ক্যারিয়ার সেরা ইনিংসটি সাজান ২৫৬ বলে ১৩ চার ও ১ ছক্কায়। এছাড়া জিম্বাবুয়ের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ ৩৬ করে রান করেন সিকান্দার রাজা ও ম্যালকম ওয়ালার। হেরাথের পাঁচ উইকেটের পাশাপাশি দুটি করে উইকেট নেন গুনারত্নে ও কুমারা। একটি উইকেট নেন দিলরুয়ান পেরেরা। এ প্রতিবেদন লেখা পর্যন্ত প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে শ্রীলঙ্কা ১৫ ওভারে বিনা উইকেটে করেছেন ৫৪ রান। উপল থারাঙ্গা ৪০ ও দিমুথ করুনারত্নে ১৪ রানে ব্যাটিং করছেন।




রাইজিংবিডি/ঢাকা/১৫ জুলাই ২০১৭/ইয়াসিন/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়