ঢাকা, শুক্রবার, ৩ অগ্রহায়ণ ১৪২৪, ১৭ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

রাশি অনুযায়ী জীবনের গুরুত্বপূর্ণ বছর

এস এম গল্প ইকবাল : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৭-২৭ ১২:৩০:০৯ পিএম     ||     আপডেট: ২০১৭-০৭-২৭ ১২:৩০:০৯ পিএম
প্রতীকী ছবি

এস এম গল্প ইকবাল : আপনি সম্ভবত লক্ষ্য করে থাকবেন যে, জীবনে অনেক সময় একের পর এক বিপদ আসতে থাকে। অন্যদিকে সফলতা আসতে থাকলে একের পর এক আসে।

জ্যোতিষীরা গবেষণা করে এর কারণ ব্যাখ্যা করেন। রাশিচক্রের প্রতিটি রাশির গুরুত্বপূর্ণ বছর আছে। এসব বছরগুলোতে তাৎপর্যপূর্ণ ঘটনা ঘটে যা ভালো এবং খারাপ উভয় হতে পারে। এসব বছরগুলোতে অধ্যবসায় ও মনোযোগ দেওয়ার কথা বলা হয়ে থাকে। কারণ যেকোনো ফলাফল দীর্ঘসময় ধরে ভোগ করা যায় বা ভোগ করতে হয়। নিচে প্রত্যেক রাশির সবচেয়ে গুরুত্বপূর্ণ বছরগুলো উল্লেখ করা হল।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

গুরুত্বপূর্ণ বছরগুলো : ১৫, ১৯, ৩০, ৩৫, ৪০, ৪৫, ৫৭, ৬০, ৬৬, ৭৬।

এ রাশির গুরুত্বপূর্ণ বছরগুলোতে প্রকৃতপক্ষে সর্বনাশা ঘটনা অপেক্ষা করছে। বিশেষ করে ৪০ বছরের পর জীবন উদ্বেগের স্রোতে গা ভাসাবে। এ সময়ের পরিবর্তন পরবর্তী সমগ্র জীবনকে প্রভাবিত করবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে)

গুরুত্বপূর্ণ বছরগুলো : ১৬, ২১, ২৪, ৩০, ৩৩, ৩৯, ৫১, ৬০, ৬৪।

৩০ বছর পর্যন্ত এ রাশির জন্য কঠিন সময়। কিন্তু হতাশ না হলেও চলবে। কিছু ব্যর্থতার অবসান হবে এবং সবকিছু ভালোর দিকে অগ্রসর হবে। ৩০ বছরের পর আপনি চারপাশের মানুষের হিংসার কারণ হবেন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন)

গুরুত্বপূর্ণ বছরগুলো : ১০, ২০, ৩০, ৪০, ৫০, ৬৪, ৭০, ৮০।

মিথুন রাশি- এক কথায় ভাগ্যবান! তাদের জীবনে কয়েকটি আকস্মিক ঝড় ছাড়া পুরোপুরি খারাপ সময় নেই। গুরুত্বপূর্ণ বছরগুলোতে তারা আরাম ও প্রশান্তিতে থাকবে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই)

গুরুত্বপূর্ণ বছরগুলো : ১৫, ২৫, ৩০, ৩৫, ৪০, ৪৫, ৫০, ৬০, ৭৫।

৩০ বছর পর্যন্ত কর্কট রাশি আবেগের ঢেউয়ে উদ্বেলিত হবে। পৃথিবীটাকে মনে হবে দুঃসাহসিক অভিযানের এক ক্ষেত্র যেন ইচ্ছে হলেই সবকিছু জয় করে নেবে। দুর্ভাগ্যজনকভাবে ৩০ বছরের পর তাদের চোখ থেকে এ আবরণ খসে পড়ে। তখন হতাশার সময়। যদিও শেষ পর্যন্ত তারা নিজের পায়ে দাঁড়াতে পারবে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট)

গুরুত্বপূর্ণ বছরগুলো : ১৯, ৩৬, ৪০, ৫৭, ৬০, ৭৬।

সাধারণত সিংহরাশি প্রায় সময় একই রকম থাকে। গুরুত্বপূর্ণ বছরগুলোতে সফলতা ও ব্যর্থতা উভয়ের স্বাদ পাবে। সফলতার কারণে মাথা উঁচু থাকবে। পরিবর্তনে ভয় না পেলে চিন্তার কোনো কারণ নেই।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

গুরুত্বপূর্ণ বছরগুলো : ১৬, ২১, ২৪, ৩২, ৪১, ৫০।

কর্মক্ষেত্রে জীবনের অধিকাংশ সফলতা আসবে। কর্মক্ষেত্রে সফলরা ব্যক্তিগত জীবনে নিখুঁত হবে না। কিন্তু কাজের সফলতা এত বেশি হবে যে কষ্ট পাওয়ার কোনো কারণ থাকবে না।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

গুরুত্বপূর্ণ বছরগুলো : ৮, ১৬, ২৪, ৩২, ৪০, ৪৮, ৫৬, ৬৪, ৭২।

তুলা রাশির জীবন পুরোপুরি অননুমেয় হবে। গুরুত্বপূর্ণ বছরগুলো অপ্রত্যাশিত বিস্ময় বা পুরস্কার উপহার দেবে। সুযোগ হাতছাড়া না করলে খুব উপরে উঠবে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

গুরুত্বপূর্ণ বছরগুলো : ১৫, ২৫, ৩০, ৪৫, ৫০, ৬০, ৭৪।

বৃশ্চিক রাশির জীবনের সমস্যার মূল কারণ তারা নিজেরাই। তারা তাদের চরিত্রকেই বুঝতে পারে না বা নিজেকে মানিয়ে নিতে পারে না, যা তাদেরকে অপ্রীতিকর পরিস্থিতির দিকে ঠেলে দেয়। গুরুত্বপূর্ণ বছরগুলোতে তারা সংকট বা বিপর্যয়ে পড়বে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

গুরুত্বপূর্ণ বছরগুলো : ১৫, ১৯, ৩৬, ৩৮, ৪০, ৪৫, ৫৭, ৭৫।

গুরুত্বপূর্ণ বছরগুলোতে বড় সফলতা ও তিক্ত ব্যর্থতা থাকবে। শেষ পর্যন্ত সবকিছু ভালোর দিকে এগিয়ে যাবে। তারা অমূল্য অভিজ্ঞতার সম্মুখীন হবে যা তাদেরকে স্বপ্নপূরণ ও প্রকৃত সুখ অর্জনে সহায়তা করবে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

গুরুত্বপূর্ণ বছরগুলো : ১৬, ২১, ৩০, ৩১, ৩৩, ৪১, ৫০, ৫৭।

সৌভাগ্যক্রমে মকর রাশিরা চেষ্টা অব্যাহত রাখতে ভয় পায় না। গুরুত্বপূর্ণ বছরগুলো তাদের শুধু সুখকর ফলাফল দেয় না, কঠিন পরীক্ষাও নেয়।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

গুরুত্বপূর্ণ বছরগুলো : ১২, ২২, ২৪, ৩২, ৪২, ৪৮, ৫০, ৬৪, ৭২।

কুম্ভ রাশির লোকেরা কৌতূহলী হয়ে থাকে, যদিও তাদের জীবনে গুরুত্বপূর্ণ বা গুরুতর ঘটনা বা পরিবর্তন আসলে তারা সাধারণত তা লক্ষ্য করে না। গুরুত্বপূর্ণ বছরগুলোতে উল্লেখযোগ্য পরিবর্তন আসবে, যা তারা বুঝবে ঘটে যাওয়ার পর।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

গুরুত্বপূর্ণ বছরগুলো : ১২, ২৪, ৩০, ৩৬, ৪৫, ৪৮, ৫২, ৬০।

দুর্ভাগ্যক্রমে ইতিবাচক পরিবর্তনেও মীনরাশি নার্ভাস থাকে। এ কারণে গুরুত্বপূর্ণ বছরগুলোতে তাদের পক্ষে টিকে থাকা সহজ নয়। জীবনে সুখ ও ঐকতানের উৎস থাকলে পরিবর্তন মোকাবিলা করা সহজ হয়।

তথ্যসূত্র : লিফটার

 


রাইজিংবিডি/ঢাকা/২৭ জুলাই ২০১৭/ফিরোজ

Walton
 
   
Marcel