ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সবার আগে সেমিফাইনালে রাজশাহী মাস্টার্স

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩৫, ২৭ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সবার আগে সেমিফাইনালে রাজশাহী মাস্টার্স

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন মাস্টার্স ক্রিকেট কার্নিভালের সেমিফাইনাল নিশ্চিত করেছে খালেদ মাসুদ পাইলটের একমি রাজশাহী মাস্টার্স। দুই ম্যাচের দুটিতেই জিতে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সবার আগে শেষ চারে নাম লেখায় রাজশাহী। 

আগের দিন তারা ৪৫ রানে হারায় এক্সপো অলস্টারস মাস্টার্সকে। আর আজ র’ ন্যাশন্স ঢাকা মেট্রো মাস্টার্সের ছুড়ে দেওয়া ১২৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৪ ওভারে মাত্র ২ উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে। পাশাপাশি নিশ্চিত করে সেমিফাইনাল।

অবশ্য ফয়সাল হোসেন ডিকেন্সের ঝড়ো হাফ সেঞ্চুরি (৩০ বলে ৫৯*) ও আনিসুর রহমান সঞ্চয়ের ২৮ রানে ভর করে নির্ধারিত ১৫ ওভারে ৫ উইকেট হারিয়ে ১২৫ রানের লড়াকু সংগ্রহ পেয়েছিল র’ন্যাশন্স ঢাকা মেট্রো। কিন্তু সেই রানও জয়ের জন্য যথেষ্ট ছিল না। ১২৬ রান তাড়া করতে নেমে খালেদ মাসুদ পাইলটের একমি রাজশাহী মাস্টার্স ১৪ ওভারে ২ উইকেট হারিয়ে তোলে ১২৮ রান।

এই মাঠে ডিকেন্সের পর ব্যাট হাতে ঝড় তোলেন রাজশাহীর আব্দুল হান্নান সরকার। মাত্র ২৮ বলে ৫টি চার ও ৭টি ছক্কায় ৬৫ রান করেন তিনি। তার সঙ্গে অপরাজিত ৩৭ রান করেন জাভেদ ওমর বেলিম। তাতে মাত্র ২ উইকেট হারিয়েই জয়ের বন্দরে নোঙর করে রাজশাহী। ব্যাট হাতে ঝড় তুলে ম্যাচসেরা হন আব্দুল হান্নান সরকার।

 

 

রাইজিংবিডি/কক্সবাজার/২৭ জুলাই ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়