ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (২৪-৩০ নভেম্বর)

ফজলে আজিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:০৩, ২৪ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এ সপ্তাহের রাশিফল (২৪-৩০ নভেম্বর)

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্র মতে, চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

২৪ থেকে ৩০ নভেম্বর ২০১৭ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস
মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : শরীর ও মন মোটামুটি ভালো থাকবে। পেশাগত ও সামাজিক সাফল্য অব্যাহত থাকবে। রাজনৈতিকদের যোগাযোগ ও ব্যস্ততা বাড়বে। কারো কারো ক্ষেত্রে চাকরিলাভ কিংবা পদোন্নতির যোগ রয়েছে। বিশেষ কোনো দক্ষতার জন্য সম্মানিত হতে পারেন। প্রিয় মানুষদের সঙ্গে দেখা হতে পারে। চলাফেরায় ঝুঁকি এড়িয়ে চলুন। মানসিক চাপ বাড়তে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : ‍পেশা কিংবা উচ্চশিক্ষার্থে ভ্রমণ হতে পারে। আধ্যাত্মিক বিষয়ে জ্ঞান লাভের সুযোগ পেতে পারেন। বৈদেশিক বাণিজ্য শুভ। লেখক, শিল্পী ও বিক্রয়প্রতিনিধিদের জন্য সময় অনুকূল থাকবে। পেশাগত দায়দায়িত্ব বাড়বে। বন্ধু কিংবা সহকর্মীদের কাছ থেকে প্রয়োজনীয় সহযোগিতা আশা করতে পারেন। দৈনন্দিক কাজ কিংবা পথচলায় অপ্রয়োজনীয় ঝুঁকি এড়িয়ে চলুন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : দূর থেকে বিশেষ কোনো তথ্য লাভ করতে পারেন। প্রবাসী বন্ধু কিংবা পার্টনারের সঙ্গে কোনো বিষয়ে সমঝোতা হতে পারে। নানারকম সুযোগ হাতে আসতে পারে, সঙ্গে বাড়তে পারে মানসিক চাপ। কর সম্পর্কিত কাজে বিলম্ব হতে পারে। রাগ নিয়ন্ত্রণ করুন। কোনো খবরে শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা রয়েছে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : ব্যবসায়িক কোনো সুযোগ হাতে আসতে পারে। কারো রহস্যজনক আচরণে বিব্রত না হলেই ভালো করবেন। বিবাহিতদের দাম্পত্য বিষয়ে অভিজ্ঞ কারো পরামর্শের প্রয়োজন হতে পারে। ব্যক্তিগত ও পেশাগত সাফল্যের জন্য আপনার দুর্বল দিকগুলোকে সবল করার চেষ্টা করুন। চাকরিজীবী হলে মনে রাখুন ‘বস ইজ অলওয়েজ রাইট।’ অন্যথায় বিপদে পড়তে পারেন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : শরীর ও মন কম ভালো থাকবে। কোনো সমস্যার জন্য সাময়িক চিন্তিত হতে পারেন। ব্যবসায়িক ক্ষেত্রে ধীরগতিতে অগ্রগতি হবে। পার্টনারদের সঙ্গে বুঝে শুনে বিনিয়োগ করুন। সৃষ্টিশীল কাজে আপনার বিশেষ কোনো অভিজ্ঞতা কিংবা মত প্রকাশের সুযোগ পাবেন। হঠাৎ করে কোথাও ভ্রমণ হতে পারে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : কেউ কেউ সিদ্ধান্তহীনতায় ভুগতে পারেন। যে কোনো সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে অভিজ্ঞদের পরামর্শ নিতে পারেন। নবদম্পতির সন্তানলাভের যোগ রয়েছে। মিডিয়ার সঙ্গে সংশ্লিষ্টদের ব্যক্তিগত তথ্য ও গোপনীয়তার বিষয়ে সচেতন হওয়ার প্রয়োজন আছে। মানসিক চাপ থেকে শারীরিক সমস্যা দেখা যেতে পারে। এ বিষয়ে সচেতন থাকুন। পরিবারে কোনো ধরনের অনুষ্ঠানের আয়োজন হতে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : মনের কোনো আশা পূরণ হতে পারে। গোপনে বিশেষ কোনো তথ্য লাভ করতে পারেন। শিক্ষার্থীরা যোগ্যতা প্রমাণের সুযোগ পেতে পারেন। ক্রীড়াবিদদের কেউ কেউ ভুল বোঝাবুঝির শিকার হতে পারেন। শরীর ও মন কিছু সময়ের জন্য ভালো যাবে না। অবিবাহিতদের বিয়ের যোগ রয়েছে। ব্যবসায়িক কোনো সিদ্ধান্তের পরিবর্তন হতে পারে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : গুরুত্বপূর্ণ কোনো জ্ঞান বা তথ্য লাভ করবেন। ব্যক্তিগত যানবাহন চলাচলে সচেতনতার প্রয়োজন আছে। ছোট ভাইবোনকে নিয়ে চিন্তিত হতে পারেন। লেখক কবি ও সাহিত্যিকদের জন্য সময় অনুকূল থাকবে। অভিজ্ঞরা মেধার স্বীকৃতি পাবেন। শিক্ষা কিংবা পেশাক্ষেত্রে কোনো সুযোগ হাতে আসতে পা্রে। যাদের উচ্চ রক্তচাপ সমস্যা রয়েছে তাদের বিশেষ সতর্কতার প্রয়োজন আছে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : গৃহে অতিথি আসতে পারে। গুরুত্বপূর্ণ কোনো বিষয়ে আপনার পূর্বের অভিজ্ঞতা কাজে লাগতে পারে। পাওনা অর্থ আদায হতে পারে। স্বল্প দূরত্বে কোথাও যাওয়া হতে পারে। বিক্রয় প্রতিনিধিদের ব্যস্ততা বাড়বে। কাঙ্ক্ষিত লক্ষ্য অর্জনে বিশেষ কারো সহযোগিতা পেতে পারেন। মাতৃস্বাস্থ্যের বিষয়ে সচেতন হলে ভালো করবেন। মিডিয়াকর্মী ও ক্রীড়াবিদদের কেউ কেউ অপ্রত্যাশিত কোনো ঘটনার সম্মুখীন হতে পারেন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) :  আবাসন সংক্রান্ত কোনো বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হতে পারে। আয়ের অংক সাময়িক ওঠানামা করতে পারে। আর্থিক সংকট এড়াতে অপ্রয়োজনীয় ব্যয় নিয়ন্ত্রণ করুন। ভ্রমণের সুযোগ পেতে পারেন। মাতৃস্বাস্থ্য খুব একটা ভালো নাও যেতে পারে। প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। কোনো আশা পূরণ হতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : ব্যয় বাড়তে পারে। কারো কারো ক্ষেত্রে হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। আইনগত বিষয়ে সচেতন হওয়ার প্রয়োজন আছে। পেশাগত কাজে দক্ষ ও অভিজ্ঞদের জন্য ইতিবাচক কোনো খবর অপেক্ষা করছে। খেয়ালীপনা থেকে মুক্তি পেতে নিজেকে নিজে মূল্যায়ন করুন। আর্থিক দিক ভালো যাবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : আয় উপার্জন বৃদ্ধির সুযোগ পেতে পারেন। যারা বিভিন্ন প্রজেক্টে কাজ করছেন তারা কাজের স্বীকৃতি পেতে পারেন। সেবামূলক কোনো কাজে সম্পৃক্ত হতে পারেন। পাওনা অর্থ হাতে পেতে পারেন। বড় ভাইবোনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। শিক্ষা ও পেশায় উন্নতি লাভের যোগ রয়েছে। কাউকে কথা দিয়ে আঘাত না করলেই ভালো করবেন।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় [email protected]



রাইজিংবিডি/ঢাকা/২৪ নভেম্বর ২০১৭/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়